৪ ইউপি সদস্যকে বেধড়ক পেটালেন চেয়ারম্যান

৪ ইউপি সদস্যকে বেধড়ক পেটালেন চেয়ারম্যান

সংগৃহীত

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার বেলগাছি ইউনিয়ন পরিষদের চার সদস্যকে বেধড়ক পেটানোর অভিযোগ উঠেছে চেয়ারম্যান মাহামুদুল হাসান চঞ্চলের বিরুদ্ধে। সোমবার (১৬ অক্টোবর) দুপুরে উপজেলা চত্বরে এ ঘটনা ঘটে। এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবিতে ভুক্তভোগীরাসহ আরও ছয় ইউপি সদস্য জেলা প্রশাসক বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন।

আহতরা হলেন- বেলগাছি ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ঠাণ্ডু মণ্ডল, ৩ নম্বর ওয়ার্ডের শামিম রেজা, ৪ নম্বর ওয়ার্ডের শাহাদত হোসেন ও ৮ নম্বর ওয়ার্ডের সদস্য হারুন মণ্ডল।

লিখিত অভিযোগে ভুক্তভোগীরা উল্লেখ করেন, ‘গত ২১ মাস ধরে ইউপি চেয়ারম্যান মাহামুদুল হাসান চঞ্চল আমাদের নির্যাতন করে আসছেন। আমরা ইউনিয়ন পরিষদের সকল সেবামূলক কাজ থেকে বঞ্চিত। পরিষদে মাসিক সভা হয় না, সচিব আমাদের কোনো নোটিশও পাঠান না। পরিষদে যে অনুদান আসে আমরা তা জানতে পারি না। এত দিন আমরা কোনো ভাতা পাইনি এবং ওয়ার্ডের কোনো উন্নয়নমূলক কাজ মেম্বারদের করতে দেয় না। তিনি তার কর্মীদের দিয়ে কাজ করেন। সোমবার আমরা জানতে পারি সরকারি অনুদান (কৃষকদের ভর্তুকি) এসেছে। বিষয়টি নিশ্চিত হতে দুপুরে আমরা উপজেলা কৃষি অফিসে যাই। খবর পেয়ে চেয়ারম্যান, তার গাড়িচালক সাবেক ইউপি সদস্য বিপ্লবসহ লোকজন নিয়ে আমাদের আমাদের ওপর হামলা করেন।

এ ছাড়াও খবর পেয়ে ৬ ইউপি সদস্য ঘটনাস্থলে পৌঁছে ঘটনার সত্যতা পেয়েছেন বলেও অভিযোগে উল্লেখ করা হয়েছে।

এ বিষয়ে জানতে বেলগাছি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহামুদুল হাসান চঞ্চলের মুঠোফোনে একাধিক কল করা হলেও নম্বরটি বন্ধ পাওয়া যায়।

জেলা প্রশাসক ড. কিসিঞ্জার চাকমা বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। জেলা প্রশাসকের পক্ষ থেকে ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।