রোহিঙ্গা যুবকের পেটের ভেতর মিলল ১২০০ ইয়াবা

রোহিঙ্গা যুবকের পেটের ভেতর মিলল ১২০০ ইয়াবা

সংগৃহীত

নোয়াখালীর বেগমগঞ্জে দুই রোহিঙ্গা যুবক ও দুই নারী মাদক কারবারিকে ৪ হাজার ৫০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ। এর মধ্যে একজনের পেটের ভেতর থেকে ১২০০ ইয়াবা উদ্ধার করা হয়।

এ সময় মাদক পরিবহণে ব্যবহৃত ১টি মোটরসাইকেল, ১টি সিএনজিচালিত অটোরিকশা, ১টি বাটন মোবাইল, ১টি অ্যান্ড্রয়েট মোবাইল জব্দ করা হয়েছে। 

বৃহস্পতিবার আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোর্পদ করা হবে। এর আগে বেগমগঞ্জ উপজেলার রসুলপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের রসুলপুর গ্রামের আক্কাস মিয়ার নতুন বাড়ি থেকে তাদের আটক করে পুলিশ।  

গ্রেফতারকৃতরা হলেন— রোহিঙ্গা মাদক কারবারি মো. জাহিদুল ইসলাম (২৯) ও মো. রফিক ওরফে বাইলা (৪০) কামরুন নাহার (২৫) বিবি আয়েশা (২৩)। 

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৪ মাদক কারবারিকে আটক করে পুলিশ। পরে তল্লাশি চালিয়ে ৩ হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে ওষুধ সেবন করিয়ে রোহিঙ্গা যুবকের পেট থেকে আরও ১২০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

বেগমগঞ্জ থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বলেন, আটক আসামিদের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। আসামিরা সবাই পেশাদার মাদক ব্যবসায়ী। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরও একটি মামলা নেওয়া হয়েছে।