মুক্তির আগেই নকলের অভিযোগ ‘টাইগার-৩’-এর বিরুদ্ধে

মুক্তির আগেই নকলের অভিযোগ ‘টাইগার-৩’-এর বিরুদ্ধে

সংগৃহীত

বক্স অফিসে রাজত্ব ফিরে পেতে মরিয়া সালমান খান। অনুরাগীদের ধারনা, ‘টাইগার-৩’ ছবি দিয়ে ক্যারিয়ারের হারানো জৌলুস ফিরে পাবেন ভাইজান। তবে এরইমধ্যে ছবিটির বিরুদ্ধে উঠল নকলের অভিযোগ। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

প্রকাশ পেয়েছে ‘টাইগার-৩’-এর টিজার ও ট্রেলার। তা দেখে সালমান অনুরাগীরা খুশি হলেও ভুল ধরে বেড়াচ্ছেন অন্যরা। নেট দুনিয়ার একাংশের দাবি, অধিকাংশ দৃশ্যই নাকি অন্যান্য ছবি থেকে নেওয়া হয়েছে। সালমানের অ্যাকশন, ক্যাটরিনা কাইফের তোয়ালে জড়িয়ে মারামারি, অধিকাংশ দৃশ্যই নাকি কপি করা।

সেখানকার জনপ্রিয় গ্রাফিক্স ডিজাইনার কিবাকিবির মতে, দক্ষিণের সুপারহিট ছবি আরআরআর থেকে অনুপ্রাণিত হয়ে করা হয়েছে ট্রেনলাইনে বিস্ফোরণের অংশটি। একইভাবে রামচরণ ও জুনিয়র এনটিআর যখন একটি শিশুর প্রাণ রক্ষা করছিলেন ব্রিজের উপরে তখনও এই একই ধরনের এক বিস্ফোরণ দেখানো হয়। এই দৃশ্য যদিও হুবহু এক নয়।

প্রেক্ষাপট এখানেই শেষ নয়, এছাড়াও বেশ কিছু অংশে নানান ছবির স্মৃতি ফিরে আসছে। হলিউড ম্যাড ম্যাক্সের ছবির সঙ্গে মিল রয়েছে ক্যাটরিনার তোয়ালে পরে বাথটব থেকে বেরিয়ে আসার দৃশ্যের। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই অধিকাংশ দৃশ্য।তে এসব নিয়ে মাথা ঘামানোর সময় নেই সালমানে। তিনি বরং ব্যস্ত আছেন ছবিটির মুক্তি নিয়ে।

‘টাইগার-৩’ প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। প্রায় ৩০০ কোটি রুপি বাজেটে এই সিনেমা নির্মাণ করেছেন মনীশ শর্মা। সালমান-ক্যাট ছাড়াও অভিনয় করেছেন আশুতোষ রানা, রণবীর শোলে, রিধি ডোগরা প্রমুখ।