শেখ হাসিনা ক্ষমতায় থাকায় সবাই সমান সুবিধা পাচ্ছে: মাশরাফী

শেখ হাসিনা ক্ষমতায় থাকায় সবাই সমান সুবিধা পাচ্ছে: মাশরাফী

সংগৃহীত

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এবং নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকায় সব ধর্মের মানুষ সমান সুযোগ-সুবিধা পাচ্ছে। সারাদেশে একইসঙ্গে মডেল মসজিদ নির্মাণ হচ্ছে, পূজামণ্ডপের উন্নয়নও হচ্ছে। শেখ হাসিনাকে পুনরায় ক্ষমতায় আনলে আরো উন্নয়ন হবে। এ ধারাবাহিক উন্নয়নের সুফল সবাই ভোগ করবে।

রোববার নড়াইলের লোহাগড়া উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শেষে দিঘলিয়া পালপাড়ায় সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে আলাপে এসব কথা বলেন তিনি।

মাশরাফী বিন মোর্ত্তজা বলেন, ঈদের আনন্দ একদিন আর পূজার আনন্দ ৫ দিন। তাই পূজার আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা মণ্ডপগুলো ঘুরে দেখছি। সবার হাসিমুখ দেখে অনেক খুশি লাগছে।

তিনি আরো বলেন, আপনাদের কাছে চাওয়া-পাওয়ার কিছু নেই। আপনাদের হাসিখুশি মুখ দেখলেই আমাদের ভালো লাগে। প্রধানমন্ত্রী আপনাদের জন্য যা যা দিয়েছেন, আমি শুধু বাহক হয়ে সেগুলো আপনাদের কাছে পৌঁছে দিয়েছি।

আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক বলেন, করোনা, ইউক্রেন-রাশিয়া যুদ্ধ সত্ত্বেও লোহাগড়ায় ১০০ কোটি টাকার কাজ করেছি। আরো ২৫০ কোটি টাকা এসেছে, যা দিয়ে আপনাদের জন্য অনেক রাস্তা পাকা করা হবে। এক সময়ের অবহেলিত নড়াইলে এখন মধুমতি সেতু, আইটি পার্ক, ইকোনোমিক জোন, বিসিক, চার লেন সড়ক, রেললাইনসহ অনেক বড় বড় প্রকল্প এসেছে।

নড়াইল-২ আসনের এ সংসদ সদস্য বলেন, আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনলে নড়াইলের চিত্র পাল্টে দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় লোহাগড়া উপজেলার সংশ্লিষ্ট ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন