ময়মনসিংহে ছুরিকাঘাতে কলেজছাত্র হত্যা

ময়মনসিংহে ছুরিকাঘাতে কলেজছাত্র হত্যা

ছবিঃ সংগৃহীত

ময়মনসিংহের গৌরীপুরে শরীফ মিয়া নামে এক কলেজছাত্রকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। 

শরীফ মিয়া উপজেলা সিধলা ইউনিয়নের মনাটি গ্রামের মো. সবুজ মিয়ার পুত্র। তিনি শ্যামগঞ্জ হাফেজ জিয়াউর রহমান ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

 

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহমুদুল হাসান জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। হত্যাকাণ্ডের প্রকৃত রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

 

গৌরীপুর থানার ডিউটি অফিসার মো. আব্দুল লতিফ জানান, হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে মনাটি গ্রামের মৃত আবুল হাসিমের পুত্র মো. এরশাদ মিয়াকে আটক করা হয়েছে। এছাড়াও পুলিশ দেশীয় কিছু অস্ত্র উদ্ধার করেছে।

মৃতের চাচা মো. এবাদুল মিয়া জানান, এরশাদ ও তার পরিবারের লোকজনের সঙ্গে আমাদের পূর্ব কোনো বিরোধ ছিল না। এরশাদ অনেককে মারধর করেছে। কেউ বিচার দিয়ে কোনো সুবিচার পায়নি। তার ভাই ও আত্মীয়স্বজনরা এরশাদের পক্ষ নেন। এরশাদ ও তার ভাইয়েরা মিলেই শরীফ মিয়াকে হত্যা করেছে।

 

এ প্রসঙ্গে সিধলা ইউনিয়নের চেয়ারম্যান মো. জয়নাল আবেদিন জানান, এরশাদকে এর আগেও ৬ বার পুলিশ জেলহাজতে প্রেরণ করে। ভয়ভীতি-হামলা, মারধরের ৬-৭টি মামলার আসামি তিনি।

 

জানা যায়, শরীফ মিয়া চলতি বছর মনাটি উচ্চ বিদ্যালয় থেকে ৪.৮৪ জিপিএ পেয়ে এসএসসি পাশ করেন। তার বাবা কুমিল্লা শহরে রিকশা চালিয়ে পুত্রের খরচ জোগান দিতেন। তার বাবার একমাত্র পুত্রসন্তান ছিলেন তিনি। স্বপ্ন পূরণের জন্য শ্যামগঞ্জ হাফেজ জিয়াউর রহমান ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে ভর্তি হন।