তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

তেজগাঁওয়ে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

সংগৃহীত

রাজধানীর তেজগাঁও রেলস্টেশনে ট্রেনের ধাক্কায় মো. স্বপন (২০) নামে প্রবাসী যুবক নিহত হয়েছে। বুধবার (২৫ অক্টোবর) রাত সোয়া ৭টায় ঢামেক হাসপাতালে তার মৃত্যু হয়। বিষয়টি নিশ্চিত করেন ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) সহকারী উপপরিদর্শক (এএসআই) ফারুক আহামেদ।

তিনি জানান, বুধবার বিকালে কমলাপুর থেকে ছেড়ে আসা একটি ট্রেনের সঙ্গে ধাক্কা লেগে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে তেজগাঁও রেলস্টেশনে পড়েছিল। শাহিন ও মহিউদ্দিন নামে দুই যুবক তাকে উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি বলেন, মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। দুর্ঘটনার বিষয়টি তদন্ত করে দেখছি। এছাড়াও অন্য কোনও কারণ রয়েছে কিনা, তা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর জানা যাবে।

নিহতের পরিবার জানান, স্বপন বেশ কয়েক বছর ধরেই মালয়েশিয়ায় বসবাস করতেন। মাঝে মধ্যে দেশে আসতেন। সম্প্রতি রোমানিয়া যাওয়ার জন্য চলতি মাসের ২ তারিখ দেশে আসেন। রোমানিয়া যেতে দালালদের মাধ্যমে বুধবার টিকিট কনফার্ম করার কথা ছিল তার। আর সেই কারণে বাসা থেকে বের হন।

স্বজনরা আরও জানান, স্বপন নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার শ্যাম্বুপাড়া গ্রামের ভ্যানচালক মো. হোসেনের ছেলে। বর্তমানে তার পরিবার কামরাঙ্গীচর রনিমার্কেট এলাকার ভুট্টোর গলিতে থাকে।