১৫ পুলিশ সুপারকে বদলি

১৫ পুলিশ সুপারকে বদলি

ফাইল ছবি

বাংলাদেশ পুলিশের ১৫ জন পুলিশ সুপার (এসপি) পদমর্যাদার কর্মকর্তাকে বদলি করা হয়েছে।

বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জারি করা এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনের স্বাক্ষর করেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. মাহাবুর রহমান শেখ।

আদেশে পুলিশ অধিদপ্তরের মো. হায়াতুন নবীকে পিবিআইতে, পুলিশ অধিদপ্তরের মাহফুজুল আলম রাসেলকে এটিইউতে, সিলেট আর্মড পুলিশ ব্যাটালিয়নের মো. আবদুর রহীমকে এটিইউতে, পুলিশ স্টাফ কলেজের মো. মনিরুজ্জামানকে ইটিইউতে, কক্সবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়নের মো. সাইফুজ্জামানকে খুলনা আর্মড পুলিশ ব্যাটালিয়নে, আরএমপির মো. আরেফিন জুয়্রলকে কক্সবাজার আর্মড পুলিশ ব্যাটালিয়নে ও ঠাকুরগাঁও ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারের মো. নাছির উদ্দিন যুবায়েরকে আরএমপিতে বদলি করা হয়েছে।

এছাড়া এম জাহাঙ্গীর আলম সরকারকে টুরিস্ট পুলিশে, বরিশাল মহানগরীর খাঁন মুহাম্মদ আবু নাসেরকে ঝিনাইদহ ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে, মোহাম্মদ আয়ুবকে খাগড়াছড়ি আর্মড পুলিশ ব্যাটালিয়নে, বরিশাল মহানগরীর বি. এম. আশরাফ উল্যাহ তাহেরকে সিলেট মহানগরীতে, র‍্যাবের এস. এম ফজলুক হককে ঠাকুরগাঁও ইন-সার্ভিস ট্রেনিং সেন্টারে বদলি করা।

আর বাকি তিন পুলিশ সুপারকে যেখানে বদলি করা হয়েছিল তা বাতিল করে আগের কর্মস্থলে বদলি করা হয়।

তারা হলেন ডিএমপির মুহাম্মদ হাবীবুন নবী আনিছুর রশিদকে বিশেষ শাখায় (এসবি) বদলির আদেশ বাতিল, রংপুর মহানগরীর মো. জাকির হোসেনের বদলির আদেশ বাতিল ও নোয়াখালী পুলিশ ট্রেনিং সেন্টারের ফারহাত আহমেদকে বরিশাল রেঞ্জ রিজার্ভ ফোর্সে বদলির আদেশ বাতিল করা হয়েছে