ভাঙ্গায় ট্রাকে আগুন

ভাঙ্গায় ট্রাকে আগুন

প্রতীকী ছবি

ভাঙ্গায় ট্রাকে আগুন ধরানোর ঘটনা ঘটেছে। স্থানীয় জনগণ ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিভানো হয়েছে। এতে ট্রাকের সামনের অংশ পুড়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে ভাঙ্গা পৌরসভার কৈডুবী সদরদী মহল্লায়। ট্রাকের মালিক ভাঙ্গা পৌরসভার ৬ নং ওয়ার্ডের ছিলাধরচর মহল্লার সোহাগ শেখ। ট্রাকে আগুন ধরানোর খবর পেয়ে ভাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। 

সোহাগ শেখ জানান, প্রতিদিনের মত গত শনিবার সন্ধ্যা ৬টার দিকে ট্রাকটি তিনি ঢাকা-বরিশাল মহাসড়কের পশ্চিম পাশে কৈডুবী সদরদী মহল্লার ফিলিং স্টেশনে ট্রাকটি রাখেন। রবিবার সকাল ৮টার দিকে তিনি জানতে পারেন তার ট্রাকে অজ্ঞাত ব্যক্তিরা আগুন ধরিয়ে দিয়েছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে ছুটে যান। ততক্ষণে পাম্পের লোকজন ও ফায়ার সার্ভিসের লোকজন আগুন নিভিয়ে ফেলেছে। তার ট্রাকের সামনের ২ চাকাসহ সামনের অংশ পুড়ে গিয়েছে। ফিলিং স্টেশনের দারোয়ানসহ কর্মচারীরা জানায় দুই ব্যক্তি মোটরসাইকেল যোগে এসে তার ট্রাকে আগুন ধরিয়ে দ্রুত চলে যায়। ফিলিং স্টেশনের সিসি টিভিতেও তাই দেখা যায়। হেলমেট পরার কারণে মোটরসাইকেলে আসা ঐ দুই ব্যক্তিকে চেনা যায়নি।   

ভাঙ্গা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মোঃ আবু জাফর জানান, রবিবার সকাল ৮টার একটু আগে ট্রাকের আগুনের ঘটনাটি আমরা জানতে পারি। কয়েক মিনিটের মধ্যে আমরা ঘটনাস্থলে ছুটে যাই। গিয়ে দেখি ফিলিং স্টেশনের লোকজনসহ স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টা করছে। আমরাও আগুন নেভানোর কাজে অংশগ্রহণ করি। আগুনে ট্রাকের সামনের অংশের ক্ষতি হয়েছে।