বাংলাদেশে আসবেন টালিউড অভিনেতা জিৎ

বাংলাদেশে আসবেন টালিউড অভিনেতা জিৎ

টালিউড অভিনেতা জিৎ

কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ। শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে তার সিনেমা ‘মানুষ’। জানা যায়, এই সিনেমার প্রচারণায় বাংলাদেশে আসবেন জিৎ। সিনেমায় অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেছেন এই নায়ক।

তবে ‘মানুষ’ টালিউডের সিনেমা হলেও, এটি নির্মাণ করেছেন বাংলাদেশি পরিচালক সঞ্জয় সমদ্দার। এই সিনেমা দিয়েই চলচ্চিত্র পরিচালনায় অভিষেক হবে টিভি নাটকের বহু জনপ্রিয় এই নির্মাতার।

জানা গেছে, আগামী ২৪ নভেম্বর পশ্চিমবঙ্গের সঙ্গে একই দিনে বাংলাদেশেও মুক্তি পাবে সিনেমাটি। বাংলাদেশে সিনেমাটি পরিবেশন করবে জাজ মাল্টিমিডিয়া।

বিষয়টি নিশ্চিত করে প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজ বলেন, বাংলাদেশে বড় পরিসরে মুক্তি পাবে জিতের এই সিনেমা। এখন পর্যন্ত বাংলাদেশে মুক্তি পাওয়া জিতের সব ছবিই দর্শক গ্রহণ করেছে।

তিনি আরও বলেন, ‘মানুষ’ সিনেমার মূল ভূমিকায় রয়েছেন বাংলাদেশের কলাকুশলীরা-পরিচালক ও অভিনেত্রী। তাই সিনেমাটি নিয়ে দর্শকদের আরও বেশি আগ্রহ থাকবে। জিৎও সিনেমাটি মুক্তির আগে বাংলাদেশের প্রচারণায় অংশ নেবেন।

‘মানুষ’-এ জিতের নায়িকা সুস্মিতা চট্টোপাধ্যায়। পাশাপাশি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম। চলতি মাসের শুরুতে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত হয় ‘মানুষ’ সিনেমার টিজার। মূলত এরপর থেকেই ফেসবুকে সিনেমাটি নিয়ে বেশ আলোচনা হচ্ছে বলে জানান নির্মাতা সঞ্জয় সমদ্দার।