গণফোরাম-বাংলাদেশ পিপলস পার্টির ৩ দিনের কর্মসূচি

গণফোরাম-বাংলাদেশ পিপলস পার্টির ৩ দিনের কর্মসূচি

ফাইল ছবি

গণফোরাম-বাংলাদেশ পিপলস পার্টি ৩ দিনের সর্বাত্মক অবরোধ কর্মসূচি ঘোষণা করেছে। মঙ্গলবার (৩১ অক্টোবর) ও পরবর্তী দুই দিন বুধবার এবং বৃহস্পতিবার সড়ক, নৌ ও রেলপথে এই কর্মসূচি পালন করা হবে।

আজ সোমবার গণফোরাম সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক জননেতা মোস্তফা মোহসীন মন্টু’র সভাপতিত্বে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টির এক জরুরি বৈঠকে আলোচনার প্রেক্ষিতে এই সিদ্ধান্ত গৃহীত হয়। 

জানা যায়, দেশে চলমান বিচারহীনতা, অপশাসন, সীমাহীন দুর্নীতি, অনাচার, অর্থ পাচার ও সিন্ডিকেটবাজীর ফলে দ্রব্যমূল্যের অব্যাহত ঊর্ধ্বগতিতে বিপর্যস্ত জনগণের জীবন জীবিকা রাক্ষার স্বার্থে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার এক দফা দাবি আদায়ের লক্ষ্যে আয়োজিত গত ২৮ অক্টোবরের মহাসমাবেশে হামলা, নেতাকর্মীদের হত্যা, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের অসংখ্যা নেতাকর্মীদের গ্রেগতার, বাড়ি বাড়ি তল্লাশী, হয়রানি ও নির্যাতনের প্রতিবাদে এবং যুগপৎ ধারায় বৃহত্তর গণ আন্দোলনের এক দফা দাবী আদায়ের লক্ষ্যে মঙ্গলবার, বুধবার ও বৃহস্পতিবার দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচির ডাক দেয় গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

এসময় উপস্থিত ছিলেন গণফোরাম সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী, মহাসচিব মো. আবদুল কাদের।