ঈশ্বরদীতে একদিনে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ঈশ্বরদীতে একদিনে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

ছবিঃ সংগৃহীত।

পাবনার ঈশ্বরদীতে দুই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৩০ অক্টোবর) উপজেলার দাশুড়িয়া ও পাকশী ইউনিয়নের নিজ বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

তারা হলো- উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের সুলতানপুর মধ্যপাড়া গ্রামের আমিরুল ইসলামের ছেলে শহীদ মাল (১৫) ও পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামের ইয়াছিন আলীর মেয়ে সুমনা খাতুন (১৬)। সুমনা ঈশ্বরদী সরকারি কলেজে ছাত্রী ও শহীদ মাল দাশুড়িয়ার দরগাবাজার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণিতে পড়ালেখা করতো।

পুলিশ জানায়, রোববার দিনগত গভীর রাতে দাশুড়িয়া সুলতানপুর মধ্যপাড়া গ্রামের স্কুলছাত্র শহীদ মালের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ সোমবার সকালে শহীদের নিজবাড়ির শয়নকক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ঈশ্বরদী থানার এসআই নুরুল হুদা জানান, স্কুলছাত্রের পরিবার থেকে দাবি করা হয়েছে মোবাইল কিনে না দেওয়ার কারণে সে আত্মহত্যা করেছে। তবে মরদেহের ময়নাতদন্তের পর বিষয়টি স্পষ্ট হবে বলে আশা করা যাচ্ছে।

 

অপরদিকে বেলা সাড়ে ১১টার দিকে পাকশী দিয়াড় বাঘইল গ্রামে নিজ বাড়ির শয়নকক্ষ থেকে কলেজছাত্রী সুমনার মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়। রোববার গভীর রাতে সুমনা গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে তার পরিবারের দাবি।

এস আই আব্দুল মোত্তালেব জানান, খবর পেয়ে সুমনার বাড়ির থেকে মরদেহ করা হয়। তবে শরীর কোনো আঘাতের চিহ্ন ছিল না। তার মারা যাওয়া কারণ এখনও স্পষ্ট নয়। ময়নাতদন্ত ছাড়া কিছু বলা যাচ্ছে না। পরিবারের সঙ্গে আলোচনা করে মরদেহের ময়নাতদন্তের জন্য পাবনা পাঠানো হবে।