সিদ্ধিরগঞ্জে ৬৮ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার মামলা

সিদ্ধিরগঞ্জে ৬৮ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে নাশকতার মামলা

ফাইল ছবি

নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে সড়ক অবরোধ করে অগ্নিসংযোগ করার ঘটনায় বিএনপির ৬৮ জনকে নেতাকর্মীকে  আসামি করে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। 

বিষয়টি আজ দুপুরে নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গােলাম মোস্তফা। 

এর আগে মঙ্গলবার (৩১ অক্টোবর) দিবাগত রাতে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) হুমায়ুন বাদী হয়ে নাশকতার অভিযোগে এ মামলা দায়ের করেন। 

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মুহাম্মদ গিয়াস উদ্দিনকে মামলার প্রধান আসামি করা হয়েছে। এছাড়া মামলায় জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, নারায়ণগঞ্জ
মহানগর বিএনপির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, মহানগর ছাত্রদলের সভাপতি রাকিবুর রহমান সাগর, সাধারণ সম্পাদক রাহিদ ইশতিয়াক শিকদার, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম ও সিদ্ধিরগঞ্জ থানা ছাত্র দলের সভাপতি একে হীরাকে এজাহারনামীয় আসামি করা হয়েছে। 

মামলা সূত্রে জানা যায়, গত ৩১ অক্টোবর দুপুরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল এলাকায় টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়। 

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গােলাম মোস্তফা জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। এ পর্যন্ত মামলার ৩ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।