কালিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি নাসির, সম্পাদক শিমুল

কালিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি নাসির, সম্পাদক শিমুল

কালিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি নাসির-সম্পাদক শিমুল

সাতক্ষীরার কালিগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সাধারণ সভায়  আগামী ২ বছর মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বুধবার (১ নভেম্বর) বিকাল ৪ টায় কালিগঞ্জ রিপোর্টার্স ইউনিটি মিলনায়তনে এক জরুরী সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সকলের সম্মতিক্রমে দৈনিক ভোরের পাতা ও দি পিপলস টাইম এর উপজেলা প্রতিনিধি এস. এম নাসির উদ্দীনকে সভাপতি  এবং দৈনিক আজকের সাতক্ষীরা ও দৈনিক সারাদেশ পত্রিকার উপজেলা ব্যুরো মোঃ শিমুল হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়া দৈনিক খুলনাঞ্চল এবং দৈনিক টেলিগ্রাম পত্রিকার উপজেলা প্রতিনিধি তাপস কুমার ঘোষকে সাংগঠনিক সম্পাদক করে মোট ১৩ সদস্যের কার্য নির্বাহী কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি মোঃ আব্দুর রহিম ( দৈনিক আমাদের অর্থনীতি ও দৈনিক সাতনদী), সহ-সভাপতি মোঃ রবিউল ইসলাম দৈনিক ইনকিলাব কালিগঞ্জ প্রতিনিধি, সহ-সভাপতি ফরিদুল কবীর দৈনিক আজকের সাতক্ষীরা কালিগঞ্জ প্রতিনিধি। যুগ্ন সাধারণ সম্পাদক শেখ আতিকুর রহমান দৈনিক ঢাকা প্রতিদিন কালিগঞ্জ প্রতিনিধি।

যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদত হোসেন (দৈনিক জনতার সময় ও দৈনিক তথ্য), কোষাধ্যক্ষ মোঃ ইলিয়াস হোসেন (দৈনিক মানবাধিকার প্রতিনিধি), দপ্তর সম্পাদক তারিকুশ সারাফাত ( দৈনিক সাতক্ষীরার সকাল), তথ্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর হোসেন (বি নিউজ ও সকালের খবর), নির্বাহী সদস্য যথাক্রমে বাবলা আহমেদ ও এম হাফিজুর রহমান শিমুল।