মাকে কুপিয়ে হত্যার পর বটি হাতে ঘরে শুয়েছিল ছেলে

মাকে কুপিয়ে হত্যার পর বটি হাতে ঘরে শুয়েছিল ছেলে

ছবিঃ সংগৃহীত।

নারায়ণগঞ্জের ফতুল্লায় মধুমালা বেগম (৫৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। এ ঘটনায় ছেলে সুমন মিয়াকে (৩৫) ধারালো বটিসহ গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ নভেম্বর) রাতে ফতুল্লার দাপা ইদ্রাকপুর রেলস্টেশন উকিলবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মধুমালা নুরুল ইসলামের স্ত্রী।

নুরুল ইসলাম বলেন, আমি পরিবার নিয়ে উকিলবাড়ি এলাকায় ভাড়া থাকি। বাড়ির কাছে আমার একটি ভাতের হোটেল আছে। স্বামী-স্ত্রী মিলে ওই হোটেল চালাই। আমার দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে সুমন দ্বিতীয়। সুমন মানসিক ভারসাম্যহীন হওয়ায় তার স্ত্রী তালাক দিয়ে দুই কন্যা সন্তানসহ বাবাবাড়ি চলে গেছে। ছয়বছর আগে সুমনকে বিদেশ পাঠানো হয়। সেখানে দুই মাস থেকে দেশে চলে আসে।

 

তিনি আরও বলেন, রাতে হোটেল থেকে বাসায় ফেরার পথে সুমন ঘর থেকে বটি নিয়ে রাস্তায় তার মাকে কুপিয়ে মুখ, হাত ও শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে। তার মা ঘটনাস্থলেই মারা যায়। পরে সুমন বটি হাতে নিয়ে ঘরে গিয়ে শুয়েছিল। থানায় খবর দিলে পুলিশ গিয়ে সুমনকে বটিসহ গ্রেফতার করে।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আজম   বলেন, মাকে খুনের অভিযোগে তার ছেলেকে গ্রেফতার করা হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে তার ছেলে ভারসাম্যহীন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। একই সঙ্গে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।