টাইগার ৩’র ‘তোয়ালে ফাইট’ নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা

টাইগার ৩’র ‘তোয়ালে ফাইট’ নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা

সংগৃহীত

টাইগার ৩’র মুক্তি উপলক্ষে বলিউডে চলছে জোর প্রচারণা। কিছুদিন আগে ছবিটির ট্রেলার প্রকাশ হয়। সেখানে টাইগার চরিত্রে সালমান খান, ভিলেনের ভূমিকায় ইমরান হাশমিকে নিয়ে আলোচনা হলেও অন্য একটি দৃশ্য কেড়ে নেয় আকর্ষণ। যে দৃশ্যে তোয়ালে পরে ফাইট করতে দেখা যায় ক্যাটরিনা কাইফকে।

এরপর থেকেই ঐ দৃশ্য নিয়ে চর্চা হচ্ছে। এতে ক্যাটরিনার সঙ্গে তোয়ালে পরে ফাইট করেছেন হলিউডের স্টান্টওমেন, অভিনেত্রী মিশেল লি। দৃশ্যটির জন্য অনেক কষ্ট করতে হয়েছিল বলে জানালেন ক্যাটরিনা।

তুরস্কের একটি হাম্মাম খানায় (গোসলখানা) দৃশ্যটি ধারণ করা হয়েছিল। ঐ সময়ের অভিজ্ঞতা জানিয়ে ক্যাটরিনা বলেন, এই দৃশ্যের কাজটা কঠিন ছিল, কারণ একটি বাষ্পযুক্ত গোসলখানায় এটি ধারণ করা হয়েছিল। বাষ্পের কারণে ঘুষি, লাথি দেওয়া কিংবা জাপটে ধরা চ্যালেঞ্জিং ছিল। আমার মনে হয় না, ভারতীয় সিনেমায় এর আগে এরকম কোনো দৃশ্য দেখানো হয়েছে, যেখানে দুজন নারী তোয়ালে পরে মারমারি করছেন।

ক্যাটরিনার ভাষ্য, ঝুঁকিপূর্ণ অ্যাকশন দৃশ্যগুলোতে কাজ করাটা আমি বরাবরই ভালোবাসি। আর এই ফ্র্যাঞ্চাইজি (টাইগার) সবসময়ই আমাকে এরকম কাজের সুযোগ দিয়েছে। দর্শক দেখবে, একজন পুরুষের মতো নারীও সমানতালে ফাইট করতে পারে।

প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের স্পাই ইউনিভার্সের পঞ্চম সিনেমা ‘টাইগার ৩’। এটি নির্মাণ করেছেন মনিশ শর্মা। সালমান, ক্যাটরিনা ও ইমরান ছাড়াও এতে আছেন ঋধি ডোগরা, রেবতী, কুমুদ মিশ্র, রণবীর শোরে প্রমুখ।

ছবিতে শাহরুখ খান ও হৃতিক রোশন অতিথি চরিত্রে হাজির হবেন বলে শোনা যাচ্ছে। আগামী ১২ নভেম্বর বিশ্বব্যাপী মুক্তি পাবে ‘টাইগার ৩’।