এবার সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ঢুকে পড়লো শিশু

এবার সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ঢুকে পড়লো শিশু

ছবিঃ সংগৃহীত।

পাসপোর্ট-বোর্ডিং পাস না নিয়েই এবার নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ঢুকে পড়েছে ১০ বছরের এক শিশু।বিমানে সে ঢাকা যাওয়ার চেষ্টা করে বলে জানিয়েছে সিভিল অ্যাভিয়েশন কর্তৃপক্ষ।

 

যাত্রীদের সঙ্গে রোববার (১২ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে ঢুকে পড়ে ওই শিশু।

বিমানবন্দর কর্তৃপক্ষ জানায়, বিকেলে রংপুর থেকে একটি বাসে চড়ে সৈয়দপুর পৌরশহরে আসে শিশুটি। এরপর বাস টার্মিনাল থেকে সন্ধ্যায় অটোরিকশাযোগে বিমানবন্দরে আসে। সন্ধ্যা ৭টার দিকে বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জের এন্ট্রি গেট দিয়ে অন্য যাত্রীদের সঙ্গে ঢুকে পড়ে সে।

 

এ সময় সিভিল অ্যাভিয়েশনের সুপারভাইজার ফাহমি হাসিবের কাছে শিশুটির চলাফেরা দেখে সন্দেহ হয়। তাকে জিজ্ঞাসাবাদে অবৈধভাবে প্রবেশের বিষয়টি জানতে পারেন তিনি। শিশুটি বিমানযোগে ঢাকায় যাওয়ার চেষ্টায় ছিল।

এ বিষয়ে রাত সাড়ে ১০টায় সৈয়দপুর বিমানবন্দরের ম্যানেজার সুপ্লব কুমার ঘোষ বলেন, শিশুটিকে আটকের পরই তার পরিবারকে খবর দেওয়া হয়েছে। এখন পর্যন্ত শিশুটির স্বজনরা বিমানবন্দরে পৌঁছেনি। বয়স কম হওয়ায় শিশুটিকে পরিবারের কাছে তুলে দেওয়া হবে।

এর আগে সেপ্টেম্বর মাসে নয়-দশ বছরের এক শিশু ভিসা–পাসপোর্ট ছাড়াই হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে একটি ফ্লাইটে উঠে পড়ে। পরে তাকে জিম্মায় নিয়ে পরিবারের কাছে হস্তান্তর করে কর্তৃপক্ষ। সারা দেশে ব্যাপক আলোচিত ছিল সেই ঘটনা।