সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়ায় দোকানিকে মারধর

সিরাজগঞ্জে পাওনা টাকা চাওয়ায় দোকানিকে মারধর

ছবিঃ সংগৃহীত।

সিরাজগঞ্জে দোকানের বাকি টাকা চাওয়ায় নূরু ইসলাম সওদাগর (৬০) নামের এক মুদি ব্যবসায়ীকে মারধর ও কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে।এ ঘটনায় তার ছেলে জাকির হোসেন থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

রোববার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া হরিপুর ইউনিয়নের কালিয়া গ্রামে

এ ঘটনা ঘটে।

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা গেছে, একই গ্রামের আনোয়ার হোসেনের ছেলে মেহেদী মুদি ব্যবসায়ী নূর ইসলামের দোকান থেকে কিছুদিন আগে কয়েক ধাপে এক হাজার টাকার বাকি নেন। কিন্তু বারবার তাগাদা দেওয়ার পরও টাকা পরিশোধ করছিলেন না।

 

এরই এক পর্যায়ে শনিবার সকালে বাকি টাকা চাওয়াকে কেন্দ্র মেহেদী তার লোকজন নিয়ে এসে বাগবিতণ্ডার এক পর্যায়ে নূরু ইসলামকে হত্যার উদ্দেশ্যে এসএস পাইপ দিয়ে মাথায় আঘাত ও ধারালো ছুরি দিয়ে বাম পায়ে আঘাত করে। এতে পা থেকে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

এদিন নূরু ইসলাম সওদাগরের ছেলে জাকির হোসেন এ ঘটনার সঙ্গে জড়িত মেহেদী (২৮), সোয়াইব (২২), আনোয়ার হোসেন (৫৫), সুমন (৩০), মাসুম (৩৫) ও তারেকের (৩২) নাম উল্লেখ্যসহ আরও চার-পাঁচজনের বিরুদ্ধে থানায় অভিযোগ দিয়েছেন।

 

স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম   বলেন, দোকানের বাকি টাকা নিয়ে এ ঘটনা ঘটেছে। শুনেছি আহত দোকানদারের ছেলে থানায় অভিযোগ দিয়েছেন।

এ প্রসঙ্গে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, এ ঘটনায় আহতের ছেলে অভিযোগ করেছেন। বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।