জয়পুরহাটে নাশকতা মামলায় জেলা বিএনপির আহ্বায়ক গ্রেপ্তার

জয়পুরহাটে নাশকতা মামলায় জেলা বিএনপির আহ্বায়ক গ্রেপ্তার

প্রতীকী ছবি

জয়পুরহাটে নাশকতার মামলায় জেলা বিএনপির আহ্বায়ক গোলজার হোসেনকে গ্রেপ্তার করেছে র‍্যাব।  সোমবার (১৩ নভেম্বর) দুপুরে জয়পুরহাটের সদর উপজেলার পশ্চিম পারুলিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

র‍্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক মেজর শেখ সাদিক এ তথ্যের সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের জানান, জয়পুরহাট সদর থানায় গত ২৯ অক্টোবরের দায়েরকৃত একটি নাশকতার মামলায় জেলা বিএনপির আহ্বায়ক গোলজার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সব মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। ওই মামলা ছাড়াও তার বিরুদ্ধে আরও তিনটি মামলা রয়েছে।

এ ব্যাপারে জয়পুরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ূন কবির জানান, র‍্যাব সদস্যরা জেলা বিএনপির আহ্বায়ক গোলজার হোসেনকে গ্রেপ্তারের পর থানায় সোপর্দ (হস্তান্তর) করে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মোট চারটি নাশকতার মামলা রয়েছে।

জেলা বিএনপির আহ্বায়ক গোলজার হোসেনকে গ্রেপ্তারের ব্যাপারে জানতে চাইলে জয়পুরহাট জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাসুদ রানা প্রধান  সাংবাদিকদের বলেন, কেন্দ্রীয়  বিএনপি ঘোষিত পঞ্চম দফা ৪৮ঘন্টা অবরোধ কর্মসূচির সমর্থনে সোমবার একটি মিছিল বের করার কথা ছিল। সে অনুযায়ী ওই মিছিলে যাওয়ার সময় জেলা বিএনপির আহ্বায়ক গোলজার হোসেনকে গ্রেপ্তার করা হয়েছে।