প্রেসক্লাব যশোরের নির্বাচন ৩০ নভেম্বর; মনোনয়নপত্র নিলেন ৩৫ প্রার্থী

প্রেসক্লাব যশোরের নির্বাচন ৩০ নভেম্বর; মনোনয়নপত্র নিলেন ৩৫ প্রার্থী

ছবি: প্রতিনিধি

প্রেসক্লাব যশোরের দ্বি-বার্ষিক নির্বাচনে ১৫ টি পদের বিপরীতে ৩৫ প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। মঙ্গলবার ১৪ নভেম্বর মনোনয়নপত্র বিক্রির শেষ দিন ছিলো।
প্রার্থীরা হচ্ছেন, সভাপতি ১টি পদে ৩ জন জাহিদ হাসান টুকুন, ফকির শওকত, ফারাজি আহমেদ সাইদ বুলবুল। সহ সভাপতি ২টি পদে ৪ জন ওহাবুজ্জামান ঝন্টু, এম আইয়ুব, শেখ আাব্দুল্লাহ হুসাইন ও শেখ দিনু আহমেদ।

সাধারণ সম্পাদক ১টি পদে ৪ জন এসএম তৌহিদুর রহমান, সরোয়ার হোসেন, নুর ইসলাম ও জুয়েল মৃধা। যুগ্ম সম্পাদক ২টি পদে ৪ জন জাহিদুল কবীর মিল্টন, হাবিবুর রহমান মিলন, কাজী আশরাফুল আজাদ, তহীদ মনি। কোষাধ্যক্ষ ১টি পদে ৩ জন হাবিবুর রহমান রিপন, জাহিদ আহমেদ লিটন ও ফিরোজ গাজি।

দপ্তর সম্পাদক ১টি পদে ৪ জন মোস্তফা রুহুল কুদ্দুস, এসএম সোহেল, আব্দুল কাদের ও মালেকুজ্জামান কাকা। ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ১টি পদে ৩ জন দেওয়ান মোর্শেদ আলম, মনিরুজ্জামান মুনির ও মোস্তফা রুহুল কুদ্দুস।

এছাড়া সদস্য ৬টি পদে ১০ জন প্রার্থী হচ্ছেন সৈয়দ শাহাবুদ্দিন আলম, শহিদ জয়, আব্দুল ওহাব মুকুল, নুর ইসলাম, সাইফুর রহমান সাইফ, শিকদার খালিদ, মোকাদ্দেছুর রহমান রকি, এহসান-উদ-দৌল্লা মিথুন, মুর্শিদুল আজম হিরু ও সফিক সাইদ।
আগামি ৩০ নভেম্বর প্রেসক্লাব যশোরের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ দিন সকাল ১০ থেকে বিকাল ৩ টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহন করা হবে। এরপর ৩ টা ৩০ মিনিটে ভোট গননা শুরু হবে। এর আগে ৩০ অক্টোবর নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়।