নির্বাচনের তফশিল ঘোষণাকে স্বাগত জানিয়ে সিলেটে আওয়ামী লীগের আনন্দ মিছিল

নির্বাচনের তফশিল ঘোষণাকে স্বাগত জানিয়ে সিলেটে আওয়ামী লীগের আনন্দ মিছিল

সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিল ঘোষণাকে স্বাগত জানিয়ে সিলেটে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ। বুধবার রাতে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ যৌথভাবে নগরীর রেজিস্ট্রারি মাঠ থেকে আনন্দ মিছিল বের করে। 

এর আগে রেজিস্ট্রারি মাঠে সংক্ষিপ্ত সমাবেশে দলের স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। তারা নির্বাচন কমিশন ঘোষিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফশিলকে স্বাগত জানিয়ে বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে সকল সময়ই দেশের সংবিধান ও গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখতে নির্বাচনের প্রতি শ্রদ্ধাশীল। একটি দেশ বিরোধীচক্র দেশের উন্নয়ন ও গণতান্ত্রিক ধারাকে ধ্বংস করতে নানা অপতৎপরতায লিপ্ত রয়েছে। এদের সকল ষড়যন্ত্র ও অপতৎপরতা রুখে দিয়ে দেশপ্রেমিক জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে তফশিল অনুযায়ি আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে বলে তারা আশাবাদ ব্যক্ত করেন।
মিছিল ও সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সহ সভাপতি জগদীশ দাস, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন ও যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ প্রমুখ। 
এতে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী অংশ নেন। পরে আনন্দ মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়। 
এছাড়া জাতীয় নির্বাচনের ঘোষিত তফশিলকে স্বাগত জানিয়ে বুধবার রাতে সিলেট অঞ্চলের বিভিন্ন জেলা, উপজেলা ও পৌর শহরে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগ ও সমমনা রাজনৈতিক দল।

সূত্র: বাসস