বেকহ্যাম দেশে ফিরেই শাহরুখের প্রতি মুগ্ধতা প্রকাশ করলেন

বেকহ্যাম দেশে ফিরেই শাহরুখের প্রতি মুগ্ধতা প্রকাশ করলেন

ছবিঃ সংগৃহীত।

বিশ্বব্যাপী জনপ্রিয় ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম ভারত সফরের শেষ রাতে শাহরুখের মান্নাতে যান।যদিও এর আগে অভিনেত্রী সোনাম কাপুর ও তার স্বামী আনন্দ আহুজার বাড়িতে অতিথি হয়েছিলেন এ ফুটবল তারকা।

 

এ ছাড়াও আম্বানীদের অ্যান্টালিয়াতেও নিমন্ত্রণ ছিল ডেভিড বেকহ্যামের। সবশেষে গেলেন বলিউড বাদশা শাহরুখ খান ও গৌরী খানের বাড়িতে। শাহরুখের আতিথেয়তা দেখে মুগ্ধ বেকহ্যাম। দেশে ফিরে গিয়েই শাহরুখকে নিমন্ত্রণ করলেন নিজের বাড়িতে।

ডেভিড বেকহ্যাম ভারতে এসেছিলেন ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে। বেশ কিছুদিন কাটান গুজরাটে। বুধবার ওয়াংখেড়েতে বসে সেমিফাইনালে ভারত বনাম নিউ জিল্যান্ডের ম্যাচও দেখেন। সেখান থেকে সোজা সোনামের মুম্বাইয়ের বাড়িতে যান। সেই পার্টিতে দেখা গিয়েছে একাধিক বলিউড তারকাকে।

যদিও শাহরুখ তার বাড়িতে আলাদাভাবে নিমন্ত্রণ করেন বেকহ্যামকে। ফুটবল তারকার জন্য বাড়িতে বিশেষ পার্টির বন্দোবস্তও করেন বাদশা। বৃহস্পতিবার রাতে ওই পার্টি থাকলেও শুক্রবার নিজের এক্স অ্যাকাউন্টে বেকহ্যামের সঙ্গে ছবি দিয়ে ফুটবল তারকার প্রতি নিজের মুগ্ধতার কথা জানান শাহরুখ। পাশপাশি তাকে উপদেশ দেন, একটু ঘুমানোর। শুক্রবার সকালেই মুম্বাই ছাড়েন বেকহ্যাম। মুম্বাইয়ে যে কদিন ছিলেন, প্রায় প্রতিটা মুহূর্তই কেটেছে ব্যস্ততার মধ্যে।

বলিউডের খ্যাতনামা তারকাদের বাড়িতে নিমন্ত্রণ ছিল ডেভিড বেকহ্যামের। তবে শাহরুখের আতিথেয়তাই নাকি তার ভারত সফর মনে রাখার মতো করে রাখল।

বেকহ্যাম সোশ্যাল মিডিয়ায় ধনব্যাদ জানিয়ে শাহরুখের জন্য লেখেন, ‘তোমার মতো একজন মানুষের বাড়িতে অতিথি হিসেবে ডাক পেয়ে সম্মানিত। প্রথমবার ভারত ভ্রমণ সত্যিই স্পেশাল ছিল। ধন্যবাদ বন্ধু। তোমার এবং তোমার পরিবারের সকলের নিমন্ত্রণ রইল আমার বাড়িতে।

শেষে সোনম ও আনন্দকে ট্যাগ করে বেকহ্যাম লেখেন, ‘যেভাবে তোমরা আমাকে তোমাদের বাড়িতে স্বাগত জানিয়েছ, তোমরা সত্যিই খুব ভালো মানুষ। ধন্যবাদ এমন একটা সুন্দর সন্ধ্যা আমাকে উপহার দেওয়ার জন্য।’