ইনজুরিতে আর্জেন্টিনা ম্যাচে নেই ভিনি

ইনজুরিতে আর্জেন্টিনা ম্যাচে নেই ভিনি

ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপের পর নতুন শুরুটা একেবারেই ভালো হয়নি ব্রাজিলের। ২০১৬ বিশ্বকাপ বাছাইপর্বের পাঁচ ম্যাচের মধ্যে দুটি হেরেছে সেলেসাওরা। ড্র করেছে একটি। ফার্নান্দো দিনিজের অধীনে শেষ তিন ম্যাচে জয়হীন তারা। 

ব্যাকফুটে থেকে তাই বিশ্ব চ্যাম্পিয়ন আর্জেন্টিনার মুখোমুখি হবে ব্রাজিল। লিওনেল মেসিদের বিপক্ষে ওই ম্যাচের আগে ব্রাজিল শিবিরে লেগেছে আরও এক ধাক্কা। ইনজুরি নিয়ে ছিটকে গেছেন ব্রাজিলের রিয়াল মাদ্রিদ তারকা ভিনিসিয়াস জুনিয়র। আর্জেন্টিনার বিপক্ষে খেলা হবে না তার। 

ভিনিসিয়াস কলম্বিয়ার বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েন। ম্যাচের ৪ মিনিটে তার দেওয়া পাসে গোল করেন গ্যাব্রিয়েল মার্টিনেল্লি। ২৭ মিনিটে ট্যাকলের শিকার হয়ে ইনজুরিতে পড়েন। তার বদলি নামা জোয়াও পেদ্রো আশা দিতে পারেননি। ব্রাজিল ম্যাচটি ২-১ গোলে হেরেছে। 

পরে পরীক্ষা করে ব্রাজিল ফুটবল কনফেডারেশন জানিয়েছে, বাঁ-পায়ে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন ভিনিসিয়াস। আর্জেন্টিনার বিপক্ষে খেলা হবে না তার। মাঠে ফেরার কাজ শুরু করতে রিয়াল মাদ্রিদে ফিরে যাবেন তিনি। 

আগামী ২২ নভেম্বর বাংলাদেশ সময় ভোর সাড়ে ছয়টায় ব্রাজিল ও আর্জেন্টিনা মুখোমুখি হবে। ম্যাচটি ব্রাজিলের বিখ্যাত মারাকানা স্টেডিয়ামে মাঠে গড়াবে।