পাবনায় তরুণীর অশ্লীল ছবি ফেসবুকে, যুবক গ্রেফতার

পাবনায় তরুণীর অশ্লীল ছবি ফেসবুকে, যুবক গ্রেফতার

ফাইল ছবি

পাবনা প্রতিনিধি

পাবনার চাটমোহরে প্রেমের ফাঁদে ফেলে ও বিয়ের প্রলোভনে এক মাদ্রাসা ছাত্রী তরুণীকে ধর্ষণ ও ওই ছাত্রীর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার (৩০ জুন ) তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। একই দিন ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা করা হয়েছে।

পুলিশ জানায়, সোমবার (২৯ জুন ) রাতে ওই ছাত্রীর পিতা চাটমোহর থানায় পর্ণোগ্রাফী আইন এবং নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ রাতেই মামলার একমাত্র আসামী উপজেলার হরিপুর ইউনিয়নের চড়ইকোল গ্রামের রনি মোল্লা (১৯) কে গ্রেফতার করে।

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, হরিপুর ইউনিয়নের রামপুর গ্রামের আজহার হোসেনের (আসল নাম নয়) মেয়ে ও দাখিল মাদ্রাসার ছাত্রী (১৭) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে রনি মোল্লা। প্রায় এক বছর যাবত প্রেম চলাকালে রনি বিয়ের প্রলোভনে  মেয়ের সাথে একাধিকবার দৈহিক সম্পর্ক গড়ে তোলে।

গত ২০ জুন  মেয়ের বাড়িতে গিয়ে রনি পুনরায় বিয়ের কথা বলে দৈহিক সম্পর্ক স্থাপন করে। একপর্যায়ে বিয়ের জন্য চাপ দিলে রনি ২৫ জুন ওই মাদ্রাসা ছাত্রীর অশ্লীল ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। এ ঘটনার পর স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসার চেষ্টা করা হয়।

কিন্তু রনি ও তার পরিবার বিয়ে করতে অস্বীকার করলে  মেয়ের অসহায় পিতা চাটমোহর থানায় মামলা দায়ের করেন। পুলিশ রনিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।

চাটমোহর থানার ওসি আমিনুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পর পর্ণোগ্রাফী ও নারী ও শিশু নির্যাতর প্রতিরোধ আইনে মামলা হয়েছে। গ্রেপ্তারের পর তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।