চাঁপাইনবাবগঞ্জে মাদক সরবরাহকালে দুজন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে মাদক সরবরাহকালে দুজন গ্রেপ্তার

ছবিঃ সংগৃহীত।

বিশেষ কায়দায় তৈরী জ্যাকেটের মধ্যে অভিনব কায়দায় মাদক সরবরাহকালে ৫০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।আটককৃতরা হচ্ছে, জেলার শিবগঞ্জ উপজেলার মনাহারপুর গ্রামের মৃত আব্দুর রহিম এর ছেলে মোঃ তাজেল হাসান (১৯) ও শ্যামপুরের মৃত ফাইজুদ্দিন এর ছেলে মোঃ রাইসুদ্দিন (৪৫)।

 

র‍্যাবের এক প্রেসনোটে জানানো হয়, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে রাজশাহীর একটি অপারেশন দল ২২ নভেম্বর বিকেলে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার শ্যামপুর ইউনিয়নের সদাশিবপুর এলাকায় অভিযান পরিচালনা করে।

 

এসময় বিশেষ কায়দায় তৈরীকৃত জ্যাকেটের প্যাকেটের মধ্যে অভিনব কায়দায় মাদক সরবরাহকালে মাদক ব্যবসায়ী মোঃ তাজেল হাসান ও মোঃ রাইসুদ্দিন কে ৫০ বোতল ফেন্সিডিল, মোটর সাইকেল-১টি, মোবাইল ফোন-২টিসহ হাতেনাতে গ্রেফতার করে।

আটককৃত আসামীরা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্র। মাদকের একটি চালান সরবরাহের সংবাদে একটি আভিজানিক দল একটি মোটরসাইকেলের গতিবিধি সন্দেহজনক হলে মোটরসাইকেল এর গতি রোধ করে। পরবর্তীতে আসামীর গায়ে পরিহিত বিশেষ কায়দায় তৈরিকৃত

 

জ্যাকেটের পকেটের ভিতরে রক্ষিত অবস্থায় ৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

 

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মামলা   প্রক্রিয়াধীন। র‌্যাবের বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে তা জানানো হয়।