ছাগলনাইয়ায় নির্বাচনে প্রার্থী না হওয়ার ঘোষণা সোহেল চৌধুরীর

ছাগলনাইয়ায় নির্বাচনে প্রার্থী না হওয়ার ঘোষণা সোহেল চৌধুরীর

সংগৃহীত

ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ এ চেয়ারম্যান পদে প্রার্থী হবেন না বলে ঘোষণা করেছেন।

রোববার (৫ মে) ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপি ও আলাউদ্দিন চৌধুরী নাসিম এমপির সঙ্গে বৈঠক শেষে নির্বাচন না করার বিষয়টি ঘোষণা দেন। নির্বাচন না করার ঘোষণা দিয়ে সোহেল চৌধুরী তার ব্যবহৃত ফেসবুক আইডিতে দীর্ঘ একটি স্ট্যাটাস দেন। ওই স্ট্যাটাসে তিনি দীর্ঘ ১০ বছর ধরে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দায়িত্বপালনকালে দলীয় নেতাকর্মীদের আকুন্ঠ ভালোবাসা, সাধারণ মানুষের দোয়া ও সহযোগীতার বিষয়টি কৃতজ্ঞতার সঙ্গে স্বরণ করেন। স্ট্যাটাসে তিনি উল্লেখ করেন, ফেনী জেলা আওয়ামী লীগের অভিভাবক শ্রদ্ধেয় আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম মহোদয় এবং প্রিয় নেতা নিজাম উদ্দিন হাজারীর নির্দেশনায় আমি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

একই বিষয়ে ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির নামে ব্যবহৃত ফেসবুকে একটি স্ট্যাটাস প্রচার করা হয়। ওই স্ট্যাটাসে বলা হয়, আজকে ফেনী-১ আসনের সংসদ সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম ভাইয়ের সঙ্গে সাক্ষাৎ করেন ছাগলনাইয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। সাক্ষাতকালে ছাগলনাইয়া উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল আসন্ন ছাগলনাইয়া উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থী মিজানুর রহমান মজুমদারকে বিজয়ী করার লক্ষ্যে কাঁধে কাঁধ রেখে কাজ করার ঘোষণা দেন। এবং নির্বাচনী প্রচার প্রচারণা চলাকালীন মাঠে অংশগ্রহণ করাসহ তার পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা করে মিজানুর রহমান মজুমদারকে বিপুল ভোটে বিজয়ী করবেন বলে আশ্বস্ত করেন।

এ বিষয়ে নিজাম উদ্দিন হাজারী এমপি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সোহেল চৌধুরী স্ব-স্ব ফেসবুক আইডিতে দেওয়া স্ট্যাটাসটি ভাইরাল হওয়ার পর ফেনীর গণমাধ্যম কর্মীরা তাদের মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করতে বারবার কল দিয়েও তাদের পাওয়া যায়নি।