মমতার বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন শুভেন্দু

মমতার বিরুদ্ধে এফআইআর দায়ের করলেন শুভেন্দু

ছবিঃ সংগৃহীত।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।গত বৃহস্পতিবার (২৩ নভেম্বর) কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীদের নিয়ে সভা করেছেন তৃণমূল কংগ্রেস নেত্রী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী।

 

সে সময় তিনি অভিযোগ করেন যে, ভারতীয় জনতা পার্টি (বিজেপি) রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতে তৃণমূল কংগ্রেসের নেতাদের একে একে জেলে দিচ্ছে। এরপরেই মমতা হুঁশিয়ারি দিয়ে বলেন, আমি দলের পক্ষ থেকে সিদ্ধান্ত নিচ্ছি যে, ওদের ৮ জনকে জেলে ভরব।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যের পরেই বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী কলকাতার হেয়ার স্ট্রিট থানায় এফআইআর দায়ের করার হুঁশিয়ারি দেন।

 

পূর্ব ঘোষণা অনুযায়ী, শুক্রবার (২৪ নভেম্বর) রাতে শুভেন্দু অধিকারী হেয়ার স্ট্রিট থানায় ইমেলের মাধ্যমে অভিযোগ জানান।

 

কলকাতার হেয়ার স্ট্রিট থানায় পাঠানো ইমেলের প্রতিলিপি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন এই বিরোধী দলীয় নেতা। সেখানে শুভেন্দু অধিকারী ক্যাপশনে লিখেছেন, প্রশাসনিক ক্ষমতার অপব্যবহার করে হুমকি দেওয়া হচ্ছে।

 

এর পাশাপাশি বিরোধী দলনেতা বলেন, আমার পুলিশের প্রতি ভরসা আছে। আশা করি পুলিশ এর বিরুদ্ধে পদক্ষেপ নেবে। আমি ৭২ ঘন্টা অপেক্ষা করব। তার মধ্যে যদি পুলিশ এফআইআর অন্তর্ভূক্ত করতে অস্বীকার করে তবে অভিযোগ নিয়ে আদালতে যাব।

এদিকে শুভেন্দু অধিকারীকে কটাক্ষ করে তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সংসদ সদস্য শান্তনু সেন বলেন, যার নিজের নামে সিবিআইয়ে এফআইআর রয়েছে, একাধিক অভিযোগ রয়েছে, রাজ্য পুলিশকে উল্টাপাল্টা কথা বলে, সেই জননেত্রী মমতার বিরুদ্ধে অভিযোগ করতে গেছে।