আলিয়ার হাতে মার খাওয়ার ভয়ে থাকেন রণবীর

আলিয়ার হাতে মার খাওয়ার ভয়ে থাকেন রণবীর

ছবি: সংগৃহীত

দীর্ঘ পাঁচ বছর প্রেম করে গাঁটছড়া বাঁধেন আলিয়া ভাট ও রণবীর কাপুর। প্রায় দুই বছর সংসার জীবনে ঘর আলো করে এসেছে কন্যা রাহা। সব মিলিয়ে সোনার সংসার তাদের। তবে এবার রণবীর দিলেন এক ভিন্ন তথ্য। জানালেন, আলিয়ার হাতের মার খাওয়ার ভয়ে থাকেন তিনি।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, বৃহস্পতিবার (২৩ নভেম্ভর) মুক্তি পেয়েছে ‘অ্যানিম্যাল’ সিনেমার ট্রেলার। এর প্রচারণার এক অনুষ্ঠানে এসে রণবীর জানান, অর্জুন তার ক্যারিয়ারের সব থেকে চ্যালেঞ্জিং চরিত্র। আগে বহুবার বলেছেন, মেথড অ্যাক্টিংয়ে বিশ্বাসী তিনি।

শুটিং চলাকালীন তা হলে কি রণবীর অর্জুনের চরিত্রের মধ্যেই থাকতেন? শুনেই সাফ না করে দিলেন রণবীর। তাহলে নাকি আলিয়ার হাতে মার খেতে হতো। ‘অ্যানিম্যাল’ ছবির শুটিং চলাকালীন আলিয়া ছিলেন অন্তঃসত্ত্বা। সে সময় যদি এমন একটা মানসিক বিকারগ্রস্ত চরিত্রের রেশ বাড়ি নিয়ে যেতেন, সেটা তাদের আসন্ন সন্তানের ওপর খারাপ প্রভাব ফেলত।

রণবীর বলেন, আমি কখনও কোনো চরিত্রকে নিজের সঙ্গে করে বাড়ি নিয়ে যাই না। কারণ, সেটা আমার আশপাশের মানুষগুলোর প্রতি অবিচার করা হয়। আর যদি তা করতাম, তাহলে আমার বউ আমাকে মারত।

প্রসঙ্গত, ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীরের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। ট্রেলারে তাদের অভিনয় মুগ্ধ করেছেন নেটিজেনদের। এ ছবিতে আরও অভিনয় করেছেন সানি দেওল, অনিল কাপুর প্রমুখ।