সড়ক দুর্ঘটনায় নিহত ২, ট্রাকের বডি কেটে বের করা হলো চালকের মরদেহ

সড়ক দুর্ঘটনায় নিহত ২, ট্রাকের বডি কেটে বের করা হলো চালকের মরদেহ

ছবিঃ সংগৃহীত।

চুয়াডাঙ্গার সরোজগঞ্জ ও দামুড়হুদা ইউনিয়নের চাকুলিয়া গ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ২৪ ঘণ্টায় দুজনের প্রাণহানির ঘটনা ঘটেছে।সোমবার (২৭ নভেম্বর) ভোর ৬টার দিকে সরোজগঞ্জ পেট্রোল পাম্পের সামনে ও বেলা সাড়ে ১১টার দিকে চাকুলিয়া গ্রামের শেষপাড়ায় পৃথক দুর্ঘটনায় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলেন ঝিনাইদহ পৌর এলাকার খাজুরা পশ্চিমপাড়া গ্রামের মৃত সুলতানের ছেলে রাজন (২৬) ও চাকুলিয়া গ্রামের মৃত আজির বক্সের ছেলে বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান টেংরা (৮০)।

স্থানীয় সূত্রে জানা গেছে, চট্টগ্রাম থেকে সারভর্তি ট্রাক নিয়ে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় যাচ্ছিলেন ট্রাকচালক রাজন। ভোর ৬টার দিকে সরোজগঞ্জ পেট্রোল পাম্পের কাছে পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা দেয়। এতে ট্রাকটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই রাজনের মৃত্যু হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে ট্রাক কেটে মরদেহ উদ্ধার করেন।

 

প্রত্যক্ষদর্শী এক যুবক বলেন, ‘ভোরে একটি বিকট শব্দ শুনতে পেয়ে দৌড়ে গিয়ে দেখি একটি ট্রাক রাস্তার পাশে গাছে ধাক্কা দিয়ে দুমড়ে-মুচড়ে গেছে। ট্রাকের ভেতর চালক তখনো বেঁচে ছিলেন। আমি ৯৯৯ নম্বরে ফোন দিয়ে বিষয়টি জানাই। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে ট্রাকের বডি কেটে চালককে বাইরে বের করেন। ততক্ষণে চালক মারা যান।’

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

অন্যদিকে বেলা ১১টার দিকে কার্পাসডাঙ্গা বাজার থেকে মোটরসাইকেলযোগে নিজ বাড়ি চাকুলিয়া গ্রামে ফিরছিলেন লুৎফর রহমান। পথে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর জখম হন লুৎফর রহমান। তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়

দর্শনা থানার ওসি বিপ্লব কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।।