চাপ ও অস্বস্তি থাকলেও যথাসময়েই নির্বাচন হবে : হানিফ

চাপ ও অস্বস্তি থাকলেও যথাসময়েই নির্বাচন হবে : হানিফ

চাপ ও অস্বস্তি থাকলেও যথাসময়েই নির্বাচন হবে : হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ৭ জানুয়ারিতেই অনুষ্ঠিত হবে এবং তা যথা সময়ে সংবিধান মেনেই হবে। চাপ থাকতেই পারে যেহেতু সিইসি কিছুটা অস্বস্থি বোধ করছে যে, সব রাজনৈতিক দল অংশগ্রহন করলে তারা খুশি হতেন ভালো হতো। দুয়েকটি রাজনৈতিক দল নির্বাচনে অংশ গ্রহন না করে হামলা করে গাড়ি ভাংচুর করছে, আগুন দিচ্ছে। এসমস্ত কারনে হয়তো দুয়েকজন অস্বস্তি বোধ করতে পারে। কিন্তু তাতে নির্বাচন থেমে থাকবে না। নির্বাচন যথা সময়েই সংবিধান মেনে অনুষ্ঠিত হবে।

হানিফ আরও বলেন, ৩০ ডিসেম্বর মনোনয়ন জমা হওয়ার পরেই বোঝা যাবে যে, নির্বাচনে শুধু আওয়ামী লীগ দলই আছে না অন্য দলও আছে। ইতিমধ্যেই জাতীয় পার্টিসহ  বেশ কয়েকটি রাজনৈতিক দল তারা নির্বাচনে অংশ গ্রহনের পক্রিয়া শুরু করেছে। আমাদের জানামতে প্রায় ২৮ থেকে ৩০ টি রাজনৈতিক দল নির্বাচনে অংশ গ্রহনের পক্রিয়া শুরু করেছে। এসময় বিএনপি প্রসঙ্গে হানিফ বলেন, বিএনপি এখন আর রাজনৈতিক দলে নেই। তাদের কর্মকান্ডে তারা এখন সাধারন মানুষের কাছে সন্ত্রাসী দলে পরিনত হয়েছে। এই সন্ত্রাসী দলের নেতারা কোথায় কোন আন্ডারগ্রাউন্ডে থেকে কি বক্তব্য দিচ্ছে সেটা নিয়ে আর আলোচনার কোন প্রয়োজন নেই।

আজ বুধবার সকালে কুষ্টিয়ার পিটিআই রোডের নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে  হানিফ এসব কথা বলেন। এসময় আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।