বাগেরহাট-৩ আসনে হাবিবুন নাহারসহ ৫ প্রার্থীর মনোনয়ন জমা

বাগেরহাট-৩ আসনে হাবিবুন নাহারসহ ৫ প্রার্থীর মনোনয়ন জমা

সংগৃহীত

নেতাকর্মীদের সঙ্গে নিয়ে বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীনত প্রার্থী ও উপমন্ত্রী হাবিবুন নাহার। একই আসনে আরও চার প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (৩০নভেম্বর) দুপুরে সহকারী রিটার্নিং কর্মকর্তা ও মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপংকর দাশের কাছে মনোনয়নপত্র জমা হাবিবুন নাহার।

এ সময় তিনি বলেন, চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে মনোনয়ন দিয়েছেন। এজন্য তার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। মোংলা-রামপালের মানুষ আগেও আমার সঙ্গে ছিল এখনো আছে।

হাবিবুন নাহার আরও বলেন, জনগণের সরব অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে। শেষ পর্যন্ত জনগণের ভোটেই নৌকার বিজয় হবে।

এ সময় তার সঙ্গে ছিলেন মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, বাগেরহাট জেলা তাঁতি লীগের সভাপতি ও বাগেরহাট পৌরসভার প্যানেল মেয়র বাকী তালুকদার, মোংলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম হোসেন ও উপমন্ত্রীর ব্যক্তিগত সহকারী রেদোয়ান মারুফসহ অন্যরা। পরে কয়েক হাজার নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে উপজেলা পরিষদে বঙ্গবন্ধু ম্যুরালে শ্রদ্ধা জানান আওয়ামী লীগের প্রার্থী হাবিবুন নাহার।

এদিকে বিকেলে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মোংলা উপজেলা সাবেক চেয়ারম্যান ইদ্রিস আলী ইজারদার।

 

এ সময় তিনি বলেন, যোগ্যতা থাকা স্বত্বেও আওয়ামী লীগের মনোনয়ন পাইনি। কিন্তু আমার অনুসারী ও নেতাকর্মীদের ভালোবাসা পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে লড়বো।

এর আগে সকালে মনোনয়ন জমা দেন তৃনমূল বিএনপির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ম্যানুয়েল সরকার, জাতীয় পার্টির মনিরুজ্জামান মনি।

অপরদিকে, একই দিন রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নাজিবুল আলমের কাছে মনোনয়নপত্র জমা দেন স্বতন্ত্র প্রার্থী শেখ নিজাম উদ্দিন আহমেদ।