দর্শনা-মুজিবনগর সড়কে আলমসাধুর ধাক্কায় প্রাণ গেল শিশুর

দর্শনা-মুজিবনগর সড়কে আলমসাধুর ধাক্কায় প্রাণ গেল শিশুর

ছবিঃ সংগৃহীত।

দর্শনা-মুজিনগর সড়কের কুড়ুলগাছির পশ্চিমপাড়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে আলমসাধুর ধাক্কায় শাহরিয়ার হেলাল ঝরা খাতুন নামে চার বছর বয়সী এক শিশু নিহত হয়েছে।সোমবার (৪ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছি মুজিবনগর-দর্শনা সড়কে দুর্ঘটনা ঘটে।

 

নিহত ঝরা খাতুন কুড়ুলগাছি গ্রামের পশ্চিম পাড়ার শাহরিয়ার হেলাল ঝলকের মেয়ে।

 

নিহত শিশুর পরিবার ও প্রত্যেক্ষদর্শীরা জানান, প্রধান সড়কের পাশে অনেক শিশুদের সাথে খেলা করছিলো এমন সময় শিশু ঝরার মামা রাস্তার বিপরীত দিকে দাড়িয়ে ছিলো শিশু ঝরা তার মামাকে দেখে ছুটে রাস্তা পার হবার সময় কার্পাসডাঙ্গা থেকে দর্শনা দিকে একটি আলমসাধু দ্রুতগতিতে যাবার সময় তার আলমসাধুর সাথে ধাক্কা লেগে শিশু ঝরা পিচরাস্তার ওপর ছিটকে পড়ে।

তাকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে জরুরী বিভাগে তাকে প্রাথমিক চিকিৎসা দেবার পর তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে রেফার করেন। তাকে নিয়ে পরিবারের লোকজন রাজশাহী মেডিকেল হাসপাতালে পৌছানোর পর সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শিশু শাহারিয়ার হেলাল ঝরা মারা যায়।

 

সদর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান আহত শিশুটির শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।

 

দর্শনা থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার শাহ বলেন, ঘটনাটি শুনেনি কিন্তু কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।