আসামি বহনকারী মাইক্রোর ধাক্কায় নারী নিহত

আসামি বহনকারী মাইক্রোর ধাক্কায় নারী নিহত

ছবিঃ সংগৃহীত।

চট্টগ্রামের মিরসরাইয়ে হাসপাতালে যাওয়ার সময় আসামি বহনকারী মাইক্রোবাসের ধাক্কায় ফিরোজা বেগম (৫৪) নামে এক নারী নিহত হয়েছেন।বুধবার (৬ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানার ঠাকুরদিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। নিহত ফিরোজা বেগম মিরসরাই উপজেলার ইছাখালী ইউনিয়নের ভূঁইয়া গ্রামের হাজি মুজিবুল হক মিস্ত্রি বাড়ির এনামুল হকের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেলা সাড়ে ১১টার দিকে ঠাকুরদিঘী এলাকায় রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামীর একটি মাইক্রোবাস ধাক্কা দিলে ঘটনাস্থলে ওই নারী মারা যান। তিনি বাড়ি থেকে ডাক্তার দেখাতে হাসপাতালে যাচ্ছিলেন। হাসপাতালে যাওয়ার আগেই তিনি দুর্ঘটনায় মারা যান। মাইক্রোটি জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশে হেফাজতে আছে।

 

মিরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মোমিতা রায় বলেন, ওই নারী হাসপাতালে আনার আগেই মারা গেছেন। শরীরের বেশ কয়েটি স্থানে আঘাত পেয়েছেন।

জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ হোসেন বলেন, বৃহস্পতিবার সকালে একটি ভাড়া করা মাইক্রো করে থানা থেকে কয়েকজন আসামি চট্টগ্রাম আদালতে নেওয়া হচ্ছিল। পথে ঠাকুরদিঘী এলাকায় এক নারী রাস্তা পার হওয়ার সময় মাক্রোবাসের সামনে পড়ে মারা গেছেন। গাড়িটি থানায় আছে। আসামিদের আরেকটি গাড়ি করে আদালতে পাঠানো হয়েছে।

এ বিষয়ে জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ সোহেল সরকার বলেন, দুর্ঘটনায় নিহত নারীর মরদেহ থানায় আনা হয়েছে। মাইক্রোটি থানা হেফাজতে আছে। এ ঘটনা মামলার প্রস্তুতি চলছে