প্রবাসীর স্ত্রীর গোসলের দৃশ্য ধারণ করে চাঁদা দাবি, গ্রেফতার ২

প্রবাসীর স্ত্রীর গোসলের দৃশ্য ধারণ করে চাঁদা দাবি, গ্রেফতার ২

প্রতীকী ছবি

বগুড়ার গাবতলীতে প্রবাসীর স্ত্রীর (৩৪) গোসলের দৃশ্য গোপনে ভিডিও করে চাঁদা দাবির অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে র‍্যাব। রোববার (১০ ডিসেম্বর) বিকেলে গাবতলী পৌর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

তারা হলেন, সোনাতলা উপজেলার নওদাবগা গ্রামের আব্দুল মমিন (২১) ও রুস্তম আলী (২২)। এর আগে রোববার দুপুরে প্রবাসীর স্ত্রী তাদের বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করেন।

বিজ্ঞপ্তিতে র‍্যাব জানায়, ৭ ডিসেম্বর গাবতলী উপজেলার সুখানপুকুরে মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী নিজের বাড়িতে গোসল করছিলেন। এ সময় গোপনে তার গোসলের দৃশ্য ভিডিও করে সামাজিক যোগাযোগমাধ্যম ইমোতে পাঠিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়। টাকা না দিলে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়া হয়। এ ঘটনায় ৯ ডিসেম্বর ওই নারী র‍্যাব বগুড়া কার‍্যালয়ে একটি অভিযোগ জানান। এরপর র‍্যাব ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারি শুরু করে। পরে রোববার বিকেলে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় গাবতলী থেকে মমিন ও রুস্তমকে গ্রেফতার করা হয়।  

র‍্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার (এসপি) মীর মুনির হোসেন বলেন, দুজনকে দায়ের হওয়া মামলায় গ্রেফতার দেখানো হয়। তাদের গাবতলী থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে