বড়াইগ্রামের শীর্ষ আওয়ামী লীগ নেতারা নৌকা ছেড়ে ট্রাকে

বড়াইগ্রামের শীর্ষ আওয়ামী লীগ নেতারা নৌকা ছেড়ে ট্রাকে

প্রতিকী ছবি।

নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের প্রতীক বরাদ্দের পর নির্বাচনী এলাকা বড়াইগ্রাম উপজেলার শীর্ষ আওয়ামী লীগ নেতারা স্বতস্ত্র প্রার্থীর ট্রাক প্রতীকের জন্য উন্মুক্ত ভোট প্রচার শুরু করেছেন।

দলীয় নেতারা ট্রাক প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভনের পক্ষে ভোট চেয়ে বক্তব্য রাখেন। 

আসিফ প্রয়াত সাবেক প্রতিমন্ত্রী ও নাটোর-৪ আসনের ৫ বারের এমপি সাবেক জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুসের ছেলে ও কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাবেক সহ-সভাপতি এডভোকেট কোহেলী কুদ্দুস মুক্তির ভাই।

এ আসনে দলীয় মনোনয়ন পেয়ে নৌকা প্রতীকে নির্বাচনে অংশ নিচ্ছেন জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী এমপি। আসিফের পক্ষে স্থানীয় আওয়ামী লীগের নেতাদের মধ্যে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক এডভোকেট মিজানুর রহমান মিজান, বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক কেএম জাকির হোসেন, উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বনপাড়া পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা, বড়াইগ্রাম পৌর মেয়র ও জেলা প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মাজেদুল বারী নয়ন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান পিয়াস, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মানিক রায়হান, যুবলীগের আহ্বায়ক সদস্য জাহিদুল ইসলাম শাহীনসহ পৌর ও ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও এর অঙ্গ-সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী বলেন, দলের সভানেত্রী এবারের নির্বাচনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থীর বিষয়ে শিথিলতা প্রকাশ করেছেন। তাই আমরা যোগ্য নেতাকেই বেছে নিয়েছি। বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক কেএম জাকির হোসেন বলেন, শেখ হাসিনা নির্দেশ ও ইচ্ছের বাইরে আমরা কেউ নেই। স্বতন্ত্র প্রার্থীর বিষয়ে তার নির্দেশ ও পরামর্শকে সম্মান জানিয়ে মাঠে নেমেছি।