নির্বাচনী প্রচারণায় গিয়ে ক্রিকেট খেললেন সাকিব

নির্বাচনী প্রচারণায় গিয়ে ক্রিকেট খেললেন সাকিব

সংগৃহীত ছবি

ভোর থেকে রাত অবধি ছুটে চলেছেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক ক্রিকেটার ও মাগুরা-১ আসনে আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী সাকিব আল হাসান। নৌকায় ভোটের জন্য বাড়ি বাড়ি গিয়ে ভোট ও দোয়া চাইছেন তিনি।

শুক্রবার সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত নুতন বাজার, সাহাপাড়া, দোয়ারপাড়, মিশনী পাড়ায় বাড়ি বাড়ি গিয়ে গণসংযোগ করেন সাকিব। এ সময় স্থানীয় নারী-পুরুষরা তাকে ফুল দিয়ে বরণ করে নেন। পাশাপাশি তার জন্য প্রতিবেশীরা রাস্তার পাশে নাস্তা নিয়ে দাঁড়িয়ে থাকেন। সাকিব নিজে লিফলেট বিতরণ ও আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দেবার আহ্বান জানিয়ে সবার দোয়া প্রার্থনা করেন। এ সময় বিশেষ করে নারী-পুরুষ ও শিশুরা সাকিবকে কাছে পেয়ে তার সাথে সেলফি তোলায় ব্যস্ত ছিল।

এছাড়া মহান বিজয় দিবস উপলক্ষে সাবেক ও বর্তমান জেলা ক্রিকেটারদের উদ্যোগে ‘মাগুরার ক্রিকেট লিজেন্ডদের মিলনমেলায়’ মাগুরা-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসানকে সংবর্ধনা দেয়া হয়েছে। সকালে শহরের নোমানী ময়দানে এ অনুষ্ঠানে জেলার লিজেন্ড ক্রিকেটারদের পক্ষ থেকে সাকিব আল হাসানকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।

এ অনুষ্ঠানে সাকিবের মাগুরার প্রথম ক্রিকেট কোচ সাদ্দাম হোসেন গোর্কি, অভিনেতা সাব্বির আহমেদ, ক্রিকেটার মুনসুর, শোভাশীষ হালদার গোরা, আরিফ হোসেনসহ মাগুরা জেলা ক্রিকেট এসোসিয়েশনের সাবেক ও বর্তমান খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

সাকিব আগামী ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। পরে সাকিব আল হাসান নোমানী ময়দানে সাবেক ও বর্তমান ক্রিকেট খেলোয়াড়দের সাথে খেলায় অংশ নেন। তিনি ব্যাট ও বল হাতে নিয়ে ক্রিকেট খেলে সাধারণ মানুষকে মুগ্ধ করেন। সেখান থেকে বিদায় নিয়ে তিনি আবার গণসংযোগে বেরিয়ে পড়েন।