ওয়েস্ট হ্যামের কাছেও হেরে গেল ইউনাইটেড

ওয়েস্ট হ্যামের কাছেও হেরে গেল ইউনাইটেড

সংগৃহীত

প্রিমিয়ার লিগে ব্যর্থতার ধারাবাহিকতা বজায় রেখেছে ম্যানচেস্টার ইউনাইটেড। গত মৌসুমে তৃতীয় হওয়ার পথে গোটা মৌসুমে ৯টি ম্যাচে হেরেছিল রেড ডেভিলরা। চলতি মৌসুমের অর্ধেক শেষ না হতেই অষ্টম হারের মুখ দেখেছে এরিক টেন হ্যাগের দল। টানা ব্যর্থতায় আগামী মৌসুমে উয়েফার কোনো প্রতিযোগিতায় সুযোগ পাওয়া কঠিন হয়ে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেডের জন্য।

ইংলিশ প্রিমিয়ার লিগে শনিবার রাতে তারা ওয়েস্টহ্যাম ইউনাইটেডের কাছে হেরে গেছে ২-০ গোলে। চলতি মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় এটা তাদের ১৩তম হার। আর প্রিমিয়ার লিগে ১৮তম ম্যাচে অষ্টম হার। এ নিয়ে টানা চার ম্যাচে জয় বঞ্চিত থাকার পাশাপাশি স্কোর করতেও ব্যর্থ হলো রেড ডেভিলসরা।

ওয়েস্ট হ্যামের মাঠে প্রথমার্ধে নিজেদের জাল অক্ষত রাখে টেন হাগের শিষ্যরা। কিন্তু বিরতির পর ৬ মিনিটের ব্যবধানে দুই-দুটি গোল হজম করে আর ঘুরে দাঁড়াতে পারেনি। ৭২ মিনিটে জ্যারোড বোয়েন গোল করে এগিয়ে নেন ওয়েস্টহ্যামকে। আর ৭৮ মিনিটে মোহাম্মেদ কুদুস গোল করে ২-০ ব্যবধানের জয় নিশ্চিত করেন।

চলতি মৌসুমে ওয়েস্টহ্যামের এটি নবম জয়। এই জয়ে ম্যানইউকে অষ্টম স্থানে ঠেলে দিয়ে ষষ্ঠ স্থানে অবস্থান নিয়েছে ওয়েস্টহ্যাম। ১৮ ম্যাচ থেকে তাদের সংগ্রহ ৩০ পয়েন্ট। সমান ম্যাচ থেকে ম্যানইউর সংগ্রহ ২৮ পয়েন্ট।