সেপটিক ট্যাংকে পড়ে প্রাণ গেল শিশুর

সেপটিক ট্যাংকে পড়ে প্রাণ গেল শিশুর

প্রতীকী ছবি

গাজীপুরে কালীগঞ্জে সেপটিক ট্যাংকে পড়ে এক শিশু মারা গেছে। নিহত মো: ইউসুফ (৭) সুনামগঞ্জ ধর্মপাশার চকিয়াচাপুর এলাকার প্রবাসী শেখ হাবিবুর রহমানের ছেলে। সে মায়ের সাথে কালীগঞ্জের দুবার্টি এলাকায় নানার বাড়িতে থাকতো। মঙ্গরবার বিকেলে কালীগঞ্জ পৌর এলাকার দুর্বাটি গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতের নানা আশরাফুল আলমর জানান, ইউসুফ দুপুরে নামাজ পড়ে খাওয়া দাওয়া শেষ করে তার বন্ধুদের বাড়িতে উঠানে খেলছিল। পরে কোন তারা সবাই বাড়ির পিছনে সেপটিক ট্যাংকের উপরে বসে খেলতে থাকে। এর কোন ফাকে বাড়ির পুরনো সেপটিক ট্যাংকের ঢাকনাটি ভেঙ্গে ভিতরে পড়ে যায় ইউসুফ। তার সঙ্গে খেলতে থাকা বাচ্চারা তার নানীকে জানালে তিনি এসে তাকে সেপটিক ট্যাংকের ভিতর থেকে উদ্ধার করেন। পরে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষনা করেন।

কালীগঞ্জ থানার এস আই মো: আসলাম নিহতের পরিবাবের বরাত দিয়ে বলেন, মঙ্গলবার বিকেলে ইউসুফ সমবয়সীদের সঙ্গে খেলতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়। তবে পরিবারের কোন অভিযোগ না থাকায় নিহতের মরদেহ স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এসএম মনজুর-ই-এলাহী শিশু ইউসুফকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে এসেছে।