ভোটাররা নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করবেন : ইসি রাশেদা

ভোটাররা নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করবেন : ইসি রাশেদা

ভোটাররা নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করবেন : ইসি রাশেদা

“আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা যাতে নির্বিঘ্নে ভোটকেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেজন্য আমরা ভোটারদের জন্য একটি গণপ্রতিনিধিত্ব আইন করেছি। ভোটাররা তাদের নিজ নিজ কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে নির্ভয়ে ভোট দিতে পারবেন। এর কোন ব্যতয় ঘটলে তারা আমাদের আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের তাৎক্ষণিক জানালে ব্যবস্থা গ্রহণ করা হবে।”

বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার রাশেদা সুলতানা  আজ বৃহস্পতিবার বেলা এগারোটায় কুঁড়িগ্রাম জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে ৪টি সংসদীয় আসনের নির্বাচন কেন্দ্রে দায়িত্ব পালনকারী প্রিজাইডিং অফিসার, প্রার্থী ও জেলা প্রশাসনের কর্মকর্তাদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, আপনারা বস্তনিষ্ট সংবাদ পরিবেশন করে জনসচেতনতা তৈরিতে সহযোগিতা করবেন বলে আমরা আশা করি। 

এসময় জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মোহাম্মদ সাঈদুল আরীফ, জেলা পুলিশ সুপার আল আসাদ মো:মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম ২২-বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল আব্দুল মোত্তাকিম,অতিরিক্ত জেলা প্রশাসক খন্দকার বিন মোদাসসির আলী, জেলা নির্বাচন কর্মকর্তা জিলহাস উদ্দিনসহ জেলা প্রশাসনের উর্ধতন কর্মকর্তাগণ এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সূত্র  : বাসস