চাঁপাইনবাবগঞ্জে প্রার্থীদের গণসংযোগ অব্যাহত

চাঁপাইনবাবগঞ্জে প্রার্থীদের গণসংযোগ অব্যাহত

ছবি: সংগৃহীত

চাঁপাইনবাবগঞ্জের সংসদীয় ৩টি আসনের প্রার্থীরা গণসংযোগ অব্যাহত রেখেছেন। শুক্রবার চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনে নৌকার প্রার্থী ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল দিনব্যাপী দুর্লভপুর ইউনিয়নের দিয়াড় এলাকাসহ ঘোড়াপাখিয়া ও ছত্রাজিতপুর ইউনিয়নে গণসংযোগ করেন। এছাড়া স্বতন্ত্র প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম ঘোড়াপাখিয়া ইউনিয়নে এবং মোহা. গোলাম রাব্বানী শিবগঞ্জের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

অন্যদিকে চাঁপাইনবাবগঞ্জ-২ (গোমস্তাপুর-ভোলাহাট-নাচোল) আসনের নৌকার প্রার্থী মু. জিয়াউর রহমান গোমস্তাপুর উপজেলা চৌডালা ইউনিয়নের প্রতিটি এলাকায় গণসংযোগ এবং সন্ধ্যায় পথসভা করেন। স্বতন্ত্র প্রার্থী মু. গোলাম মোস্তফা বিশ্বাস দিনব্যাপী ভোলাহাট উপজেলায় গণসংযোগ করেন।

অপরদিকে চাঁপাইনবাবগঞ্জ-৩ (সদর) আসনের নৌকার প্রার্থী আব্দুল ওদুদ এমপি চাঁপাইনবাবগঞ্জ পৌরএলাকার রাজারামপুর, হরিপুর, দ্বারিয়াপুর ও স্বরূপনগর এবং সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নে গণসংযোগ করেন।

এছাড়া বিএনএমের প্রার্থী মোহাম্মদ আব্দুল মতিন চাঁপাইনবাবগঞ্জ পৌরএলাকার রাজারামপুর, স্বরূপনগর, গনকা ও বিদিরপুরসহ সদর উপজেলার সুন্দরপুর ইউনিয়নের বাগচরে গণসংযোগ ও পথসভা করেন।