সারাদেশে জাপা প্রার্থীদের হুমকি দেওয়া হচ্ছে : জিএম কাদের

সারাদেশে জাপা প্রার্থীদের হুমকি দেওয়া হচ্ছে : জিএম কাদের

সারাদেশে জাপা প্রার্থীদের হুমকি দেওয়া হচ্ছে : জিএম কাদের

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও রংপুর-৩ আসনের প্রার্থী জিএম কাদের বলছেন, দেশের বিভিন্ন স্থানে জাপা প্রার্থীদের হুমকি দিচ্ছে আওয়ামী লীগের প্রার্থীরা। লালমনিরহাটে জাপা প্রার্থীকে হুমকি দেওয়া হয়েছে, এখনও হুমকির মাঝে আছেন তিনি।শনিবার (৩০ ডিসেম্বর) দুপুরে রংপুর শহরের সেনপাড়ায় স্কাইভিউ বাসভবনে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

জিএম কাদের বলেন, শুক্রবার সিলেটে জাপার নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে কর্মীদের ধমক দিয়ে বের করে দেওয়া হয়েছে। সেখানে আওয়ামী লীগ ছাড়া কেউ থাকতে পারবে না, নির্বাচন করতে পারবে না। এ ধরনের ঘটনার খবর সারাদেশ থেকে আসছে।রংপুরে এ ধরনের কোনো সমস্যা নেই বলে জানিয়েছেন তিনি।

তিনি আরও বলেন, আমি জয়ী হলে রংপুরবাসীর প্রত্যাশা পূরণ হবে।রংপুরবাসী বঞ্চনার শিকার থেকে রক্ষা পেতে তারা জাপাকে বিজয়ী করবেন বলেও আশা করেন জিএম কাদের।এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন নিয়ে রংপুর মহানগর আওয়ামী লীগ নেতাদের সঙ্গে ঘণ্টাব্যাপী বৈঠক করেন তিনি।

এতে মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, জাপার কো-চেয়ারম্যান ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির, জেলা জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুর রজ্জাকসহ সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সূত্র : ইউএনবি