মৌলভীবাজারে বিএনপির ২ নেতা বহিষ্কার

মৌলভীবাজারে বিএনপির ২ নেতা বহিষ্কার

ফাইল ছবি

দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে মৌলভীবাজার জেলা বিএনপির দুই নেতাকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বার্তায় এ তথ্য জানানো হয়।

বহিষ্কৃতরা হলেন— জেলা বিএনপির সহ-শ্রমবিষয়ক সম্পাদক ও জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আজিজুল হক সেলিম ও পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাধব দে।

স্থানীয় নেতারা জানান, আজিজুল হক সেলিম মৌলভীবাজার-৩ (সদর ও রাজনগর) আসনের নৌকা প্রার্থীর পক্ষে প্রচার প্রচারণায় নিজে এবং দলের নেতাকর্মীদের নিয়ে অংশ নেন ও ভোট চান। এ নিয়ে দলীয় নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ ও তীব্র অসন্তোষ দেখা দেয়। এছাড়াও মাধব দে মৌলভীবাজার-৩ আসনের নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগ ওঠে। ফলে দলের শৃঙ্খলাবিরোধী সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কেন্দ্র থেকে তাদের বহিষ্কার করা হয়।

প্রসঙ্গত, এর আগে জেলার একাধিক আসনে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে এ পর্যন্ত মৌলভীবাজার জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইয়াসিন আরাফাত রবিন, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সহ-সাধারণ সম্পাদক হাজী লিটন আহমেদ ও কুলাউড়া উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক মনজুর হোসেন খোকনকে তাদের সকল সাংগঠনিক পদ-পদবিসহ দলের প্রাথমিক সদস্যপদ থেকে বহিষ্কার করা হয়।