পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি শামীম, সাধারণ সম্পাদক তানভীর

পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি শামীম, সাধারণ সম্পাদক তানভীর

সভাপতি রেজাউল ইসলাম ও সম্পাদক তানভীর আহমেদ

পিরোজপুর প্রেসক্লাবের নির্বাচনে এস এম রেজাউল ইসলাম শামীম সভাপতি ও এস এম তানভীর আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। সাধারণ সম্পাদকসহ মোট ১৮টি পদে সবাই বিনা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

শনিবার বেলা ১১টায় প্রেসক্লাব সভাপতি শফিউল হক মিঠুর সভাপতিতে পিরোজপুর প্রেসক্লাবে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদের সঞ্চালনায় সাধারণ সম্পাদকের রিপোর্ট, অর্থ সম্পাদকের এবং দপ্তর সম্পাদকের রিপোর্ট পেশ ও তার ওপর আলোচনা অনুষ্ঠিত হয়।

পরে দুপুর ২টায় শুরু হয়ে বিকাল ৪টা পর্যন্ত চলে কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে নির্বাচন । সভাপতি পদে রেজাউল ইসলাম শামিম ও ফসিউল ইসলাম বাচ্চু প্রতিদ্বন্দিতা করে। মোট ৪৯ জন সদস্য ভোটারের মধ্যে ৪৬ জন ভোটার তাদের ভোট দিয়ে সভাপতি নির্বাচিত করে। সভাপতি পদে এসএম রেজাউল ইসলাম শামিম ২৫ ভোট পেয়ে জয়লাভ করেন। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন পিরোজপুরের জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নেজারত ডেপুটি কালেক্টরেট মো. কফিল উদ্দিন মাহমুদ।

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি  ইমাম হোসেন মাসুদ ও খেলাফত হোসেন খসরু, সহ-সাধারণ সম্পাদক জিয়াউল হক, কোষাধ্যক্ষ হাসিবুল ইসলাম হাসান, দপ্তর ও পরিসম্পদ সম্পাদক-তামিম সরদার, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক দিপঙ্কর মাতা মিন্টু, ক্রীড়া সম্পাদক মো. রেজওয়ান ইসলাম সাজন, তথ্য প্রযুক্তি ও প্রকাশনা সম্পাদক শেখ আবু মোহাম্মদ জুবায়ের (জনি)। 

এছাড়া নির্বাহী কমিটির ৯ জন সদস্যরা হলেন- মাহমুদ হোসেন, গৌতম চৌধুরী, এমএ রব্বানী ফিরোজ, মো. খালিদ আবু, মাহামুদুর রহমান মাসুদ,  কে.এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, ওয়াহিদ হাসান বাবু , হাসান মামুন ও হাবিবুর রহমান ।