নববর্ষে শ্রোতাদের জন্য সানির উপহার

নববর্ষে শ্রোতাদের জন্য সানির উপহার

ছবিঃ সংগৃহীত।

তরুণ প্রজন্মের জনপ্রিয় গীতিকবি, সুরকার, সংগীতশিল্পী ও নির্মাতা আহমেদ হাসান সানি।বছরের প্রথম দিনই শ্রোতাদের নতুন খবর দিলেন তিনি।

 

‘শাটিকাপ’ খ্যাত এ নির্মাতার ‌‘সিনপাট’ নামের দ্বিতীয় ওয়েব সিরিজে আসছে নতুন গান। এ গানের শিরোনাম ‌‘আদমের আফিম’। এটি লিখেছেন ওমর মাসুম। গানটির সংগীতায়োজন করেছেন নবারুণ বোস।

এ প্রসঙ্গে সানি বলেন, নতুন এ বছরে এখন পর্যন্ত দুইটি ওয়েব সিরিজ, একটি সিনেমায় গান গেয়েছি। এগুলো শিগগিরই মুক্তি পাবে বলে জানতে পেরেছি। অন্যদিকে বেশ কয়েকজন চলচ্চিত্র নির্মাতার সঙ্গে কথা হয়েছে সিনেমায় গান করার ব্যাপারে। তবে এ সম্পর্কে এখনই বিস্তারিত বলতে পারছি না। কয়েকদিনের মধ্যেই সব জনাতে পারব বলে আশা করছি। 

নিজের নির্মাণের কথা জানতে চাইলে সানি বলেন, একটি ওয়েব সিরিজের কাজে হাত দিয়েছি। এখনো এটি নিয়ে বলার মতো কিছু হয়নি। সময় হলে সবাইকে বিস্তারিত জানাব। তাছাড়া এ মুহূর্তে একটি শর্টফিল্ম তৈরি করছি।

 

তিনি আরও বলেন, এ বছরে বেশ কিছু কনর্সাটে অংশগ্রহণ করার কথা রয়েছে। চলতি মাসে ঢাকা এবং এর বাইরে কয়েকটি কনসার্টে অংশ নেওয়ার কথা চলছে।

এদিকে সানির গাওয়া ‘হাতিরপুল সেশনস’ থেকে প্রকাশিত হয়েছে ‘শহরের দুইটি গান’শিরোনামের একটি গান। এটি এরই মধ্যে তরুণ শ্রোতাদের হৃদয়ে আলোড়ন তুলেছে।