রাবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাবিতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সংগৃহীত

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) বাংলাদেশ ছাত্রলীগের ৭৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) বিভিন্ন কর্মসূচির মাধ্যমে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করে রাবি শাখা ছাত্রলীগ।

দিবসটি উপলক্ষে সকাল ৮টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের পেছনে দলীয় টেন্টে জাতীয় পতাকা এবং ছাত্রলীগের দলীয় পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মোস্তাফিজুর রহমান বাবু ও সাধারণ সম্পাদক আসাদুল্লাহ হিল গালিব।

পরে সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন শাখা ছাত্রলীগ। এরপর বেলা ১১টায় প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

কেক কাটার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এদিকে প্রতিষ্ঠার্ষিকী উপলক্ষে প্রতি বছর দলীয় টেন্ট রং করা, রক্তদান, পথশিশুদের মাঝে শিক্ষা সামগ্রী এবং গরিব-দুস্থদের মধ্যে খাবার বিতরণ করা হলেও এবার কিছু হয়নি। এমনকি বের হয়নি কোনো শোভাযাত্রাও। এছাড়া দলীয় নেতাকর্মীদের অংশগ্রহণও ছিলো না চোখে পড়ার মতো।

প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক আসাদুল্লা-হিল-গালিব সহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।