ফেনী-৩ আসনে নির্বাচন প্রত্যাখ্যান করলেন স্বতন্ত্র প্রার্থী

ফেনী-৩ আসনে নির্বাচন প্রত্যাখ্যান করলেন স্বতন্ত্র প্রার্থী

ছবিঃ সংগৃহিত।

দ্বাদশ সংসদ নির্বাচনে ফেনী-৩ সোনাগাজী দাগনভূঞা আসনের স্বতন্ত্র প্রার্থী রিন্টু আনোয়ার আজ শুক্রবার (০৫জানুয়ারী) নির্বাচন প্রত্যাখ্যান করে ভোটের মাঠ থেকে সরে দাঁড়িয়েছেন। তার মার্কা ছিল বাঁশি।

নির্বাচন প্রত্যাখ্যান প্রসঙ্গে রিন্টু আনোয়ার বলেন, আমি বিগত ১০/১২দিন দাগনভূঁঞা-সোনাগাজী নির্বাচনী এলাকার বহু স্থানে ভোটার, সুশীল সমাজ, সাংবাদিক এবং ব্যবসায়ীদের সাথে মতবিনিময় ও গণ সংযোগ করেছি। এতে আমার কাছে মনে হয়েছে, স্থানীয় জনগণ এখানে গণতান্ত্রিক ব্যবস্থার প্রতি পুরোপুরি আস্থা হারিয়ে ফেলছে। নির্বাচন ব্যবস্থাপনার প্রতিও তাদের কোন বিশ্বাস নেই। এখানকার গণতন্ত্র সচেতন মানুষেরা মনে করে, বিগত ১৫ বছর নির্বাচন ও গণতন্ত্রকে এখানে যে জায়গায় নিয়ে যাওয়া হয়েছে তাতে তারা মূল্যহীন।

উল্লেখ্য রিন্টু আনোয়ার সাবেক দলীয় চেয়ারম্যান হুসাইন মোঃ এরশাদের রাজনৈতিক উপদেষ্ঠা ও ফেনী জেলা জাতীয়পার্টির সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেছিলেন।  

ফেনী-৩ আসনে গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাবেক সেনা অফিসার লে:জে: (অব:) মাসুদ উদ্দিন চৌধুরী জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে নির্বাচিত হন, বর্তমান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ও তিনি জাতীয়পার্টির  মনোনয়ন নিয়ে প্রার্থী হয়েছেন, আর রিন্টু আনোয়ার হয়েছেন স্বতন্ত্র প্রার্থী।