দশ বছরের প্রেম শেষে বিয়ে করছেন সোহিনী

দশ বছরের  প্রেম শেষে বিয়ে করছেন সোহিনী

ছবিঃ সংগৃহিত।

নতুন বছরে টালিউডে আবারও বিয়ের সানাই বাজতে যাচ্ছে। দীর্ঘ এক দশকের প্রেমের ইতি টেনে বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় নায়িকা সোহিনী বন্দ্যোপাধ্যায়। তার প্রেম কাহিনি টালিউডে বেশ আলোচিত। তার প্রেমিকের নাম জয়সূর্য গুপ্ত।

স্কুলের প্রতিযোগিতায় প্রথম দেখা হয়েছিল তাদের। সেখানেই বন্ধুত্ব, তারপর শুরু প্রেম। প্রেমিক জয়সূর্য গুপ্ত লন্ডনে থাকেন। তিনি পেশায় একজন ইঞ্জিনিয়ার। তারা প্রেমের কথা কখনো আড়াল করেননি।

সোশ্যাল মিডিয়ায় তাদের গুচ্ছ গুচ্ছ ছবি দেখা গেছে। এত দিন দূরে থেকেই প্রেম করেছেন। অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেললেন নায়িকা। চলতি মাসেই তারা বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন।

জানা গেছে, দক্ষিণ কলকাতার একটি রেস্তরাঁয় ঘটা করে নায়িকাকে আইবুড়োভাত খাওয়ালেন তার সাবেক সহকর্মী স্বস্তিক ঘোষ।

বিয়ের দিনক্ষণ প্রসঙ্গে সোহিনী বলেন, ‘২৭ জানুয়ারি বিয়ে করছি। লং ডিসট্যান্স সম্পর্ক আমার আর ভালো লাগছিল না। বিয়ে করে এক বছরের জন্য লন্ডনে চলে যাব। কারণ ও ওখানেই থাকে। তবে এখানে আমার ক্যারিয়ার আছে। তাই বেশি দিন থাকব না। এক বছর পরে আবার চলে আসব। জয়সূর্যও এখানে ফিরে আসবে আমার জন্যই।’

অভিনেত্রী সোহিনী সন্তোষপুরের মেয়ে। বিয়ে হচ্ছে নিউ গড়িয়া অঞ্চলে। বিয়ের পর সোহিনী লন্ডন যাবেন। সেখানে কিছুদিন থেকে ফিরে এসে আবারও অভিনয়ে ডুব দেবেন তিনি।