আমরা নিশ্চয়ই বিপুল ভোটে বিজয়ী হবো : বাহাউদ্দিন নাছিম

আমরা নিশ্চয়ই বিপুল ভোটে বিজয়ী হবো : বাহাউদ্দিন নাছিম

সংগৃহীত

ঢাকা-৮ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি গণতন্ত্রে বিশ্বাসী নয়। ১৫ বছরের আন্দোলন সন্ত্রাস নৈরাজ্যের। তাদের আন্দোলনে জনগণ নেই। এজন্য তারা জনগণকে ভয় পায়। তাই নির্বাচনে অংশ নেয় না। বাংলাদেশের মানুষ শান্তিতে থাকতে চায়। তারা বিশ্বাস করে শেখ হাসিনার নেতৃত্বেই উন্নয়ন।

রবিবার সকাল সাড়ে আটটার দিকে আবুজরগিফারী কলেজে ভোট পরিদর্শনে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি। এ সময় সবার সঙ্গে কুশল বিনিময় করেন।‌ শতবর্ষী শিরিয়া বেগমের শারীরিক খোঁজখবর নেন তিনি। এরপর বুথ কেন্দ্রগুলো পরিদর্শন করেন। সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং এজেন্টদের সঙ্গে কথা বলে ভোটের পরিবেশ সম্পর্কে জানতে চান নৌকার এই প্রার্থী।‌

পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাহাউদ্দিন নাছিম বলেন, সকাল থেকেই বিভিন্ন কেন্দ্রে ঘুরছি। অনেক বয়স্করা এসেছেন। তরুণদের আগ্রহ বেশি। তারা বলছেন, জীবনের প্রথম ভোট দিলাম। মানুষের আগ্রহ সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে। দুর্নীতিকে না বলাই তাদের এই ভোট। আওয়ামী লীগ ঐতিহ্যবাহী দল। গত ১৫ বছরের উপহার উন্নয়ন ও সমৃদ্ধি। শেখ হাসিনার অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে আমরা নিশ্চয়ই বিপুল ভোটে বিজয়ী হবো।