ঝিনাইদহে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ঝিনাইদহে আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ছবি: সংগৃহীত

ঝিনাইদহ জেলা শহরের হামদহ ঘোষ পাড়ায় বরুন কুমার ঘোষ (৪৫) নামের এক আওয়ামী লীগ কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার রাত ৭টার দিকে ঘটনাটি ঘটে। ঝিনাইদহ সদর থানার ওসি শাহীন উদ্দিন এ খবর নিশ্চিত করেছেন। তবে কী কারণে ঘটনাটি ঘটেছে তা নিশ্চিত করেননি তিনি। ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা প্রশাসক এসএম রফিকুল ইসলামসহ পুলিশের কর্মকর্তারা।

ঝিনাইদহ সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সুলতানা মেফতাহুল জান্নাত জানান, নিহতের সারা শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল। হাসপাতালে আসার আগেই তিনি মারা গেছেন।

নিহত বরুণের ভাই অরুণ কুমার ঘোষ জানান, দীর্ঘদিন বরুন ঘোষ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। সদ্যসমাপ্ত জাতীয় সংসদ নির্বাচনে তিনি নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করছিলেন। সন্ধ্যায় ঘোষপাড়ায় অবস্থান করছিলেন বরুন। এ সময় দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে। 

স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঠিকাদারি ব্যবসার সঙ্গে জড়িত ছিলেন বরুন।

ওসি জানান ৯৯৯ নাম্বারের ফোন পেয়ে রাত ৭টার দিকে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে যান তারা। দেখেন মৃত বরুন কুমারের মরদেহ সেখানে রাখা হয়েছে। তিনি আরো জানান, হাসপাতাল মর্গের কাছে ঘোষ পাড়ায় কুপিয়ে নির্মমভাবে হত্যা করে লাশ ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এলাকার এক ব্যাক্তি ৯৯৯ নাম্বারে ফোন করে বিষয়টি জানায়। এরপর সেখানে আসেন তারা। 

সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর আবিদুর রহমান জানান, কী কারণে তাকে হত্যা করা হয়েছে তদন্ত ছাড়া বলা সম্ভব হচ্ছে না। খুব তাড়াতাড়ি আমরা এর ফলাফল পাবো বলে আশা করি। এদিকে এ খুনের খবর ছড়িয়ে পড়লে জেলা শহর, পাড়া মহল্লায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।