ব্রাহ্মণবাড়িয়ায় ৮০০ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ায় ৮০০ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ৮০০ শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার সকালে জেলা শহরের সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সংগীতাঙ্গনে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান।

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমান বলেন, আর্তমানবার সেবায় রেডক্রিসেন্ট কাজ করে। সকল ভালো কাজের সঙ্গে রেডক্রিসেন্ট জড়িত। এই কম্বল একটু হলেও শীত নিবারণ হবে শীতার্ত মানুষের। রেডক্রিসেন্ট কাজ করে মানবতার জন্য। ভবিষ্যতে এই কাজ অব্যাহত রাখার জন্য তিনি অনুরোধ করেন।

তিনি আরো জানান, এই শীতে জেলার ১০০ টি ইউনিয়নে ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল পৌঁছে দেওয়া হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিস্টে সোসাইটির সাধারণ সম্পাদক মো. বাহারুল ইসলাম মোল্লা বলেন, শীতার্ত মানুষের পাশাপাশি বিভিন্ন সেবামূলক প্রতিষ্ঠানে রেডক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ৮০০ কম্বল বিতরণ করা হয়। এই শীতবস্ত্রহীন মানুষগুলোর শরীরে কম্বল জড়িয়ে দিতে পেরে প্রশান্তির ছোঁয়া পেলাম। চারপাশে প্রচণ্ড শীত জেঁকে বসেছে। শীতার্ত মানুষের পাশে সবাইকে দাঁড়ানোর আহবান করেন তিনি।

ব্রাহ্মণবাড়িয়া রেডক্রিস্টে সোসাইটির ভারপ্রাপ্ত চেয়ারম্যান সৈয়দ মো. মিজানুর রেজার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র মো. হেলাল উদ্দিন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. মাহবুবুল বারী চৌধুরী মন্টু। 

সাংবাদিক হাবিবুর রহমানের সঞ্চালনায় এতে স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির সাধারণ সম্পাদক সাংবাদিক মো. বাহারুল ইসলাম মোল্লা ও শুভেচ্ছা বক্তব্য দেন সদস্য মশিউর রহমান লিটন। কনকনে এই শীতে কম্বল পেয়ে খুশি হয়েছেন উপকারভোগীরা।