গুঞ্জন উড়িয়ে দিলেন ফাতিমা

গুঞ্জন উড়িয়ে দিলেন ফাতিমা

ছবিঃ সংগৃহীত।

টানা ১৬ বছর বিবাহিত জীবনে থাকার পর ২০২১ সালে দ্বিতীয় স্ত্রী কিরণ রাওকে ডিভোর্স দিয়েছিলেন আমির। সেই সময় ফাতিমাকেই বিয়ে ভাঙার জন্য দায়ী করেছিলেন কেউ-কেউ। এমনকী বারবার গুঞ্জন ছড়ায় যে তারা বিয়ে করতে যাচ্ছেন। যদিও এসবের প্রমাণ এখনও মেলেনি।

অন্যদিকে, আমির খান ও ফাতিমা দু’জনের কেউই বিষয়টি নিয়ে কখনও মুখ খোলেননি।  শোনা যায়, ‘দঙ্গল’ ও ‘ঠগস অফ হিন্দোস্তান’ সিনেমায় একসঙ্গে কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়েন তারা। সেই সূত্রে আমিরের বাড়িতে অবাধ যাতায়াত ছিল ফাতিমার। আমির-কন্যা আইরা খানের সঙ্গেও বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ফাতিমার।

আইরার বাগদানে সকাল থেকেই হাজির ছিলেন তিনি। কিন্তু আচমকাই নাকি আমির-ফাতিমার সম্পর্কে ছন্দপতন ঘটে। বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যম বিশ্বস্ত সূত্রের বরাতে সংবাদ প্রকাশ করে, তাদের সম্পর্কে নাকি চিড় ধরেছে! সেই গুঞ্জন আরও ডালপালা মেলে আমির কন্যার বিয়ে ঘিরে। কারণ সেখানে দেখা যায়নি ফাতিমাকে।

তবে আমির-কন্যার বিয়ে মিটতে না মিটতেই ‘প্রেমেই রয়েছেন’ বলে ঘোষণা দিলেন এই অভিনেত্রী। তবে সরাসরি আমিরের সঙ্গে প্রেমের সম্পর্ক স্বীকার না করলেও সেদিকেই ঈঙ্গিত দিয়েছেন ফাতিমা। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে গত বছরের শেষ থেকে নতুন বছরের শুরু কেমন ছিল সেই হালহকিকত জানিয়েছেন এই অভিনেত্রী।

জীবন বদলে দেওয়ার মতো একটা জার্নি। শুধু ভালবাসা রয়েছে যেখানে। আগামী কয়েকদিন শুধুই এদের ছবি দিয়ে ভরাবো। ’ আর এতেই কেন আমির কন্যা ইরার বিয়েতে তিনি উপস্থিত ছিলেন না সেই সমালোচনার জবাব পেয়ে গেছেন সমালোচকরা।তিনি লিখেছেন, ‘হেসে-খেলে, নেচে-গেয়ে শেষ হলো শুটিং। বছরের শেষ ও শুরুটা এদের সঙ্গেই কাটালাম।